তারেক রহমান কে নিয়ে ষড়যন্ত্রের জবাব দিতে ছাত্রদল প্রস্তুত : সিলেট জেলা ও মহানগর ছাত্রদল

DSC_0194 copyবিএনপির সিনিয়র ভাইস চেয়ারম্যান তারুর্ণের অহংকার তারেক রহমানের উপর ষড়যন্ত্রমূলক মিথ্যা গ্রেফতারী পরোয়ানা জারীর প্রতিবাদে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসাবে সিলেট জেলা ও মহানগর ছাত্রদলের উদ্যোগে গতকাল রোববার বিকাল ৩ টায় সিটি কর্পোরেশন হইতে এক বিােভ মিছিল নগরীর প্রধান সড়ক প্রদনি করে চৌহাট্টা পয়েন্টে পথ সভায় মিলিত হয়। মহানগর ছাত্রদলের সভাপতি নুরুল আলম সিদ্দিকি খালেদের সভাপতিত্বে ও জেলা ছাত্রদলের সাধারণ সম্পাদক রাহাত চৌধুরী মুন্না ও মহানগর ছাত্রদলের সাধারণ সম্পাদক আবু সালেহ লোকমানের যৌথ পরিচালনায় বক্তব্য রাখেন সিলেট জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ, মহানগর ছাত্রদলের সহ-সভাপতি ফখরুল ইসলাম, জেলা ছাত্রদলের সহ সভাপতি চৌধুরী মোঃ সোহেল, মহানগর ছাত্রদলের যুগ্ম সম্পাদক রুমেল শাহ্, মহানগর ছাত্রদলের সাংগঠনিক সম্পাদক আব্দুর রকিব চৌধুরী, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মকসুদ আহমদ, জেলা ছাত্রদলের যুগ্ম সম্পাদক মিজানুর রহমান নেসার, মহানগর ছাত্রদলের সহ সাধারণ সম্পাদক এমদাদুল হক স্বপন।

DSC_0172 copyসভাপতির বক্তব্যে মহানগর ছাত্রদলের সভাপতি নুরুল আলম সিদ্দিকি খালেদ বলেন, তারেক রহমানের জনপ্রিয়তায় ঈর্শ্বানিত হয়ে এক এগারোর দালালদের ভূমিকায় বর্তমান অবৈধ সরকার তারেক রহমান কে নিয়ে ষড়যন্ত্র মূলক মিথ্যা গ্রেফতারী পরোয়ানা জারী করে তারেক রহমানের জনপ্রিয়তাকে ষোল কোটি মানুষের কাছে প্রশ্নবিদ্ধ করার ষড়যন্ত্র করা হচ্ছে। সরকার আজ দিশেহারা হয়ে পড়েছে তাদের গ্রহণ যোগ্যতা সাধারণ জনগনের কাছে না থাকার কারণে তাহারা কাল্পনিক মিথ্যা ষড়যন্ত্রে মেতে উঠেছে। তারেক রহমানের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্রের জবাব দিতে ছাত্রদল প্রস্তুত রয়েছে।
জেলা ছাত্রদলের সভাপতি সাঈদ আহমদ বক্তব্যে বলেন, তারেক রহমান আজ ষোল কোটি মানুষের আশা-আকাঙ্খার প্রতিক। এ দেশের মানুষ তারেক রহমান কে নিয়ে আগামীর স্বপ্ন সম্ভাবনার বাংলাদেশ গড়ার প্রত্যয় নিয়ে সংগ্রাম চালিয়ে যাচ্ছে। আর এই কারণেই অবৈধ শেখ হাসিনার সরকার দেশদ্রুহীদের নিয়ে তারেক রহমানের বিরুদ্ধে উদ্দেশ্যমূলক গ্রেফতারী পরোয়ানা জারী করা হয়েছে। তিনি আরো বলেন তারেক রহমানের বিরুদ্ধে যে কোন ষড়যন্ত্র মোকাবেলা করতে জাতীয়তাবাদী ছাত্রদল অনন্ত প্রহরীর ভূমিকায় পালন করতে বদ্ধপরিকর। তাই অবৈধ সরকারকে এ সকল মিথ্যা ষড়যন্ত্র মূলক গ্রেফতারী পরোয়ানা বাতিল করতে হবে। অন্যথায় ছাত্রদল এ সকল ষড়যন্ত্রের সমচিত জবাব দিতে প্রস্তুত। বিজ্ঞপ্তি