আজ নগর ভবনে অফিস করবেন মেয়র আরিফ!

Mayor-Arifসুরমা টাইমস ডেস্কঃ সাবেক অর্থমন্ত্রী শাহ্ এএসএম কিবরিয়া হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি হয়ে দীর্ঘদিন আত্মগোপনে থাকার পর অনেক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে অবশেষে আজ বৃহস্পতিবার নগর ভবনে আসছেন সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী।
সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, বৃহস্পতিবার দুপুর ২টায় নগর ভবনের সম্মেলন কক্ষে সিটি কর্পোরেশনের মাসিক সভা আহ্বান করা হয়েছে। এতে সভাপতিত্ব করবেন সিসিকের মেয়র আরিফুল হক চৌধূরী। নগর ভবন থেকে সিটি কর্পোরেশনের সকল কাউন্সিলরদের কাছে পাঠানো আমন্ত্রণপত্রে এমনটাই উল্লেখ করা হয়েছে।
সিটি কর্পোরেশনের একাধিক কাউন্সিলর বিষয়টি নিশ্চিত করে ঢাকাটাইমসকে জানিয়েছেন, প্রধান নির্বাহী কর্মকর্তা মাসিক সভার জন্য চিঠি পাঠিয়েছেন। মেয়র সভায় সভাপতিত্ব করবেন বলেও চিঠিতে উল্লেখ করা হয়েছে। আজকের মাসিক সভার ১১টি সুনির্দিষ্ট আলোচ্য বিষয়ও রয়েছে।
উল্লেখ্য, সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরীসহ নতুন করে নয়জনের নাম যোগ করে সাবেক অর্থমন্ত্রী শাহ এএসএম কিবরিয়া হত্যা মামলার সম্পূরক অভিযোগপত্র (চার্জশিট) দেয়ার পর থেকে মেয়র আরিফকে আর জনসম্মুখে দেখা যায়নি।
প্রতিদিন কর্মব্যস্ত এই নগরপিতা স্পর্শকাতর এ মামলার আসামি হওয়ার পর থেকে সিটি কর্পোরেশনের কোনো কর্মক্রমে যোগ দেননি। এমনকি তিনি অফিসও করছেন না। তবে, অজ্ঞাত স্থান থেকে নগর ভবনের বিভিন্ন গুরুত্বপূর্ণ ফাইলে স্বাক্ষর করছেন তিনি।
সিআইডি’র সিলেট জোনের সিনিয়র সহকারী পুলিশ সুপার মেহেরুন্নেসা পারুল হবিগঞ্জ সদর বিচারিক হাকিমের আদালতে চার্জশিট দাখিলের পর ওইদিন সন্ধ্যা থেকে তার ব্যবহৃত মুঠোফোনটি বন্ধ পাওয়া যাচ্ছে। এদিকে মেয়রকে তার কার্যালয়ে গিয়ে না পেয়ে ভোগান্তিতে পড়েছেন নগরবাসী। মেয়র আরিফ কোথায় আছেন সে কথাও তারা বলতে পারছেন না। আগামী ২১ তারিখ এ মামলার চার্জশিট গ্রহণের জন্য শুনানির দিন ধার্য রয়েছে।