রাহমাহ সমাজ কল্যাণ সংস্থার আলোচনা সভা ও শীতবস্ত্র বিতরণ অনুষ্ঠান সম্পন্ন

Rahma pic-01দোয়ারা বাজার উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান, বিশিষ্ট সমাজসেবী ও ইসলামী চিন্তাবিদ ডাঃ আব্দুল কুদ্দুস বলেছেনঃ সমাজের সকল েেত্র আল কোরানের বিধান প্রতিষ্ঠার মাধ্যমেই একমাত্র গরীব দুঃখী অসহায় মানুষের মুখে হাঁসি ফোটানো সম্ভব। তিনি গতকাল ১৬ই ডিসেম্বর মহান বিজয় দিবস উপলে রাহমাহ সমাজ কল্যাণ সংস্থা, মঙ্গলপুর, দোয়ারা বাজার এর উদ্যোগে আলোচনা সভা ও শীত বস্ত্র বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন । তিনি এলাকার বিত্তবান ও দানশীল ব্যাক্তিবর্গের এরকম মহৎ কাজে এগিয়ে আসার উদাত্ত আহবান জানান।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন সংস্থার প্রতিষ্ঠাতা সভাপতি বিষিষ্ট আলেমে দ্বীন মাওলানা মোঃ লুৎফুর রহমান। তিনি তার বক্তব্যে বলেন আমাদের সমাজে বিরাজ করছে ধণী আর গরীবের মধ্যে আকাশ পাতাল পার্থক্য । এক শ্রেনীর মানুষ গরীব মানুষদের অধিকার থেকে বঞ্চিত করে অর্থের পাহাড় গড়ে তুলছে। আর অধিকার বঞ্চিত অসহায় মানুষ রোগ শোকে শীতের প্রকোপে ধুকে ধুকে মরছে। অসহায় মানুষের পাশে এ ুদ্র আয়োজন নিয়ে আমরা দাড়িয়েছি। সরকারের রাজনৈতিক ও সামাজিক নেতৃস্থানীয় ব্যাক্তিবর্গের সদয় দৃষ্টি আকর্ষন করছি ।

সংস্থার সেক্রেটারী মাওলানা মোঃ আব্দুল হক এর উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন দোয়ারা ইসলামী সোসাইটির সম্মানীত সভাপতি বিশিষ্ট সমাজসেবী মোঃ দেলওয়ার হোসাইন। সংস্থার সহ-সভাপতি মাওঃ এ কে এম ফরিদ উদ্দিন, বিশিষ্ট ব্যাবসায়ী জনাব আবুল খায়ের রুকন, সমাজসেবী সাহেবের গাঁও নিবাসী মোঃ দেলওয়ার হোসাইন, সংস্থার সহ-সভাপতি মোঃ সাজিদুর রহমান, মাওঃ শহিদুল ইসলাম মোশাররফ, সহকারী সেক্রেটারী মোঃ আমিনুর রশীদ, শিা ও সংস্কৃতি সম্পাদক নজির আহমদ। অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরান থেকে তেলাওয়াত করেন মুজতাবা তামিম আল মাহদি এবং ইসলামী সংগীত পেশ করেন মোঃ হাফিজুর রশীদ।

বিপুল উৎসাহ উদ্দীপনা এবং এলাকার গন্যমান্য ব্যক্তিবর্গের উপস্থিতিতে পান্ডারগাও ইউনিয়নের ৮ টি গ্রামের ১২০ জন ব্যক্তির হাতে শীতবস্ত্র তুলে দেয়া হয়। এতে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন সংস্থার সহ-সেক্রেটারী মোঃ শোয়াইবুর রহমান, কোষাধ্য মাওঃ তফজ্জুল হক, সাংগঠনিক সম্পাদক জসিম উদ্দিন, প্রচার সম্পাদক বুরহান উদ্দিন, অফিস সম্পাদক জিয়াউর রহমান । ধর্ম ও সমাজ কল্যাণ সম্পাদক মাওঃ আব্দুল হান্নান প্রমুখ ।