বিশ্বনাথে পনের বছরের কিশোরীকে গণ-ধর্ষণ : ৫ জনকে আসামী করে মামলা

rapedবিশ্বনাথ প্রতিনিধি: বিশ্বনাথে পনের বছরের এক কিশোরীকে গণ-ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে। গত ৮ ডিসেম্বর গভীর রাতে উপজেলার লামাকাজী ইউনিয়নের রসুলপুর গ্রামে এ ঘটনা ঘটে। এঘটনায় ধর্ষিতা কিশোরীর ভগ্নিপতি ও ছাতক উপজেলার টেংগারগাঁও গ্রামের আইনউদ্দিন বাদি হয়ে ২জনের নাম উল্লেখ করে আরো অজ্ঞাত ৩ জনকে আসামী করে গত শুক্রবার বিশ্বনাথ থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেছেন। মামলা নং ৭। মামলার অভিযুক্তরা হলো-উপজেলার রসুলপুর গ্রামের ওমর আলীর ছেলে সাজ্জাদ (২২) ও একই গ্রামের মৃত আমির আলীর ছেলে আব্দুল্লাহ (২৪)।
এদিকে, মামলা দায়েরের পর থেকে আসামীদের রক্ষায় তৎপর হয়ে উঠেছে একটি মহল। আসামীদের বাঁচাতে স্থানীয় এক জনপ্রতিনিধির মাধ্যমে পুলিশের সাথে দফারফা চলছে বলেও অনেকেই অভিযোগ করেছেন।
এব্যাপারে মামলার তদন্তকারী কর্মকর্তা বিশ্বনাথ থানা এসআই দিলোয়ার বলেন, ধর্ষণের ঘটনায় মামলা রেকর্ড করা হয়েছে। আসামীদের গ্রেফতারে পুলিশের অভিযান অব্যাহত রয়েছে।
ঘটনার সত্যতা স্বীকার করে লামাকাজী ইউপি চেয়ারম্যান কবির হোসেন ধলা মিয়া সাংবাদিকদের বলেন, বিষয়টি আপোষে নিস্পত্তির জন্য আমি গিয়েছিলাম। বাদি পক্ষ তা না মানায় আমি চলে আসি। এরপর ধর্ষণের ঘটনায় থানায় মামলা দায়ের হয়েছে বলে আমি শুনেছি।