বড়লেখায় ঘর নির্মাণ নিয়ে বিরোধের জেরে বৃদ্ধ খুন

alauddinমৌলভীবাজার প্রতিনিধিঃ জেলার বড়লেখা থানাধীন দাসেরবাজার ইউনিয়নের পশ্চিম শংকরপুর ঘর নির্মাণ নিয়ে বিরোধের জের ধরে বৃহস্পতিবার সকালে গ্রামে একজন নিহত ও দুইজন গুরুতর আহত হয়েছে। পুলিশ এ ঘটনায় দুইজনকে আটক করেছে। নিহতের নাম মো: আলাউদ্দিন(৬৫)।
পুলিশ ও এলাকাবসী সূত্রে জানা গেছে, বৃহস্পতিবার সকালে উপজেলার পশ্চিম শংকরপুর গ্রামের আলাউদ্দিন নিজের সীমানায় নতুন ঘর তৈরী যান। এ সময় সম্পত্তির উত্তরাধিকারী দাবী করে পাশের ঘরের আসাইদ আলীর পুত্র চার পুত্র সুলেমান আহমদ (৩৫), কয়েছ আহমদ (৩০), তাজেল আহমদ (২০) ও জমসেদ আলী (৩৫) দেশীয় অস্ত্রশস্ত্র নিয়ে আলাউদ্দিন উপর ঝাঁপিয়ে পড়ে।
এ সময় প্রতিপক্ষের লোকজন আলাউদ্দিনকে শ্বাসরোধ করে ঘটনাস্থলেই হত্যা করে। আলাউদ্দিনের ভাই সফিক উদ্দিন (৬০) ও ভাতিজা আজিম উদ্দিন (২০) এগিয়ে আসলে সুলেমানের লোকজন তাদেরকে আক্রমন করে গুরুতর আহত করে। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে গিয়ে আসাইদ আলীর পুত্র সুলেমান আহমদ ও তাজেল আহমদকে আটক করেছে। গুরুতর আহত অবস্থায় সফিক উদ্দিন ও ভাতিজা আজিম উদ্দিনকে বড়লেখা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
বড়লেখা থানার ওসি (তদন্ত) আকবর হোসেন জানান, এ ঘটনায় দুইজনকে আটক করা হয়েছে। নিহত আলাউদ্দিনের লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে বলে জানান আকবর।