জৈন্তাপুরে সড়ক দূর্ঘটনায় মা ছেলে নিহত

সুরমা টাইমস ডেস্কঃ সিলেট তামাবিল মহাসড়কের জৈন্তাপুর বাঘের সড়ক নামক এলাকায় ক্যারিক্যাব নিয়ন্ত্রন হারিয়ে বিদ্যুতের খাম্বার সঙ্গে ধাক্কা লেগে ২জন নিহত ও ১২ জন আহত হয়েছেন। রোববার বিকাল ৩টায় জৈন্তাপুর বাজার থেকে ছেড়ে যাওয়া যাত্রীবাহি ক্যারিক্যাব সিলেট তামাবিল মহাসড়কের বাঘের সড়ক নামক এলাকায় নিয়ন্ত্রন হারিয়ে বিদ্যুতের খাম্বার সঙ্গে ধাক্কা লেগে মা-ছেলেসহ ১৪জন যাত্রী আহত হন।
এদের মধ্যে গুরুত্বর আহতবস্থায় ২জনকে স্থানীয়রা উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করা হয়। পরে হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৫টায় তাদের মৃত্যু হয়।
নিহতরা হলেন জৈন্তাপুর উপজেলার নিজপাট ইউনিয়নের রুপচেং গ্রামের অলিউর রহমানের স্ত্রী জাসমিন আক্তার(২২), ও তার ছেলে মিনহাজ উদ্দিন(৫)।
এদিকে মৃতের পরিবার সূত্রে যানা যায়- জাসমিন আক্তার ১ছেলে ১মেয়েকে নিয়ে বাপের বাড়ী সিলেট শহরে বেড়াতে যাওয়ার পথে এ সড়ক দূর্ঘটনা ঘটে। দূর্ঘটনায় মা ও ছেলে আহত হলেও শিশু কন্যাটি অক্ষত থেকে যায়। এদিকে আহত অন্যদের নাম ঠিকানা যানা যায়নি।
সড়ক দুর্ঘটনার খবর পেয়ে হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে দূর্ঘটনা কবলিত গাড়িটি তাদের জিম্মায় নিয়ে গেলেও তারা নিহত ও আহতদের ব্যাপারে কোনো তথ্য দিতে পারেনি।