বাসায় আটকে রেখে দুই তরুণীকে দিয়ে দেহ ব্যবসা

rapedসুরমা টাইমস ডেস্কঃ একটি ভাড়া বাসায় আটকে রেখে দুই তরুণীকে দেহ ব্যবসায় বাধ্য করানোর অভিযোগে দুই প্রতারক নারীকে গ্রেফতার করেছে পুলিশ। ২১ দিন এমন জীবন কাটানোর পর শনিবার পুলিশ অভিযান চালিয়ে তাদের উদ্ধার করেছে। এমন ন্যাক্কারজনক ঘটনা ঘটেছে চট্টগ্রাম মহানগরীর কর্ণফুলী থানার চরলক্ষ্যা এলাকায়। উদ্ধার করা দুই তরুণীর একজনের বয়স ২৩, অপরজনের বয়স ২১। তাদের বাড়ি বান্দরবান পার্বত্য জেলায়। পূর্ব পরিচয়ের সূত্র ধরে ভালো চাকরি আর ভালো বেতনের প্রলোভন দেখিয়ে দুই নারী ওই দুই তরুণীকে চট্টগ্রামে নিয়ে আসেন। প্রতারক দুই নারীকে গ্রেপ্তার করে চট্টগ্রাম কারাগারে পাঠিয়েছে পুলিশ।
গ্রেপ্তার প্রতারক নারীরা হলেন- কক্সবাজার জেলার পেকুয়া উপজেলার গুড়াখালী গ্রামের আবু তালেবের স্ত্রী লতিফা বেগম এবং একই এলাকার লিটনের স্ত্রী পারভিন আক্তার।
উদ্ধার করা দুই তরুণীর উদ্ধৃতি দিয়ে চট্টগ্রাম কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহিউদ্দিন আহমদ জানান, গ্রেপ্তার দুই তরুণী বান্দরবান পার্বত্য জেলা থেকে উদ্ধার করা দুই তরুণীকে ভালো চাকরি দেয়ার প্রলোভন দেখিয়ে চট্টগ্রাম শহরে নিয়ে আসেন।
চরলক্ষ্যা ইউনিয়নের একটি ভাড়া বাসায় আটকে রেখে তাদের দেহ ব্যবসায় বাধ্য করান। ২১ দিন ধরেই তাদের উপর অমানবিক নির্যাতন চালানো হয়।
গত শুক্রবার তরুণীদের কাছে খদ্দের হিসেবে যাওয়া এক ব্যক্তির মাধ্যমে পুলিশকে খবর পাঠান ওই দুই তরুণী। খবর পেয়ে পুলিশ তাৎক্ষণিক অভিযান চালিয়ে স্থানীয়দের সহায়তায় তাদের উদ্ধার করে।
কর্ণফুলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মহিউদ্দিন আহমদ জানান, এ ঘটনায় একটি মামলা হয়েছে এবং গ্রেপ্তার হওয়া ওই দুই নারীর স্বামীদের আটকের চেষ্টা করা হচ্ছে।