নিহত সেনা কর্মকর্তা ঘটনায় মামলা : চালক জেল হাজতে

সুরমা টাইমস ডেস্কঃ সিলেট-তামাবিল রোডের তালেপাড়া নামক স্থানে সড়ক দুঘটনায় এক সেনাবাহিনীর সৈনিক নিহত ও ৩ সেনাবাহিনীর সদস্য গুরুতর আহত হওয়ার ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। ঘটনার দিন রাতেই শাহপরান থানার এসআই আমিনুল ইসলাম বাদি হয়ে ঘাতক ট্রাক চালক ও সিএনজি অটোরিক্সা চালককে আসামী করে এ মামলাটি দায়ের করেন। নং- ২।
মামলার আসামীরা হচ্ছে- গোয়াইনঘাট থানার রুস্তুমপুর ইউনিয়নের হাদারপাড়ার শ্রী ভুবন বিশ্বাসের পুত্র ঘাতক ট্রাক চালক শ্রী মিন্টু বিশ্বাস (৩৫) এবং হবিগঞ্জ জেলার মাধবপুর থানার বাঘাসুরা ইউনিয়নের হরিতলা গ্রামের মৃত হোসেন আলীর পুত্র সিএনজি অটোরিক্্রা চালক মোঃ মোহাব আলী (৪৫)।
পরে পুলিশ ওইদিন রাতে সিএনজি অটোরিক্সা চালক মোঃ মোহাব আলীকে আটক করে। বুধবার পুলিশ আটককৃত চালক মোহাব আলীকে আদালতে হাজির করে। পরে আদালত তাকে কারাগারে প্রেরণের নির্দেশ দেন।
উল্লেখ্য, ছুটি কাটিয়ে নিজ নিজ বাড়ি থেকে সেনাবাহিনীর ৪ সদস্য সিলেট জালালাবাদ ক্যান্টনমেন্টে ফিরছিলেন। গত মঙ্গলবার ভোর পৌনে ৬ টায় সিলেট নগরীর কদমতলী থেকে (সিলেট থ-১২ ৫৪২০) নম্বর একটি সিএনজি অটোরিক্সা যোগে তারা জালালাবাদ ক্যান্টনমেন্ট ফেরার পথে সিলেট-তামাবিল রোডের বটেশ্বর এলাকার তালেরপাড় নামক স্থানে পৌছামাত্র (সিলেট ড-১১ ১৯২৭) নম্বর দ্রুতগামী ট্রাকটি সিএনজি অটোরিক্সাকে পিছন থেকে সজোরে ধাক্কা দিলে গাড়ীটি দুমড়েমুচড়ে গিয়ে খাদে পড়ে যায়। এ সময় ঘটনাস্থলেই সিলেট জালালাবাদ ক্যান্টেমেন্টের সেনাবাহিনীতে কর্মরত সৈনিক ক্লার্ক কং/২০১১২৫৪ মিজানুর রহমান নিহত হন।
তখন অপর সিএনজি যাত্রী জালালাবাদ ক্যান্টমেন্টের সৈনিক/৪০৪৯২৬০ মোঃ ওমর ফারুক, সৈনিক/১৮১২৪২৯ মোঃ রফিকুল ইসলাম এবং ল্যান্স কর্পোরাল/১৮১০৭৩৯ নজরুল ইসলাম গুরুতর আহত হন। পরে স্থানীয় লোকজন তাদেরকে উদ্ধার করে সিলেট এমএজি ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেন।