কানাইঘাটে এনএসআই কর্মকর্তার পিতাকে প্রাণনাশের হুমকি : থানায় জিডি

কানাইঘাট প্রতিনিধি : ব্যবসায়ীক বিষয়ে লেনদেনকে কেন্দ্র করে কানাইঘাটে এক এনএসআই (জাতীয় নিরাপত্তা গোয়েন্দা)’র সিনিয়র ফিল্ড অফিসার এর পিতাকে মোবাইল ফোনে প্রাণনাশের হুমকির অভিযোগ পাওয়া গেছে।
এঘটনায় কানাইঘাট পৌরসভার মহেষপুর গ্রামের আব্দুল লতিফের পুত্র বিশিষ্ট ব্যবসায়ী শাহীন আহমদ (২৬) বাদী হয়ে তার পিতার জানমালের নিরাপত্তা চেয়ে কানাইঘাট পৌরসভার নয়াখলা গ্রামের মৃত জমির আলীর পুত্র আবুল কালাম (৩৭) এর বিরুদ্ধে কানাইঘাট থানায় একটি সাধারণ ডায়রী করেছেন। থানার সাধারণ ডায়রি নং- ১৮০ তাং- ০১/১২/১৪ইং।
জিডিতে ব্যবসায়ী শাহীন আহমদ উল্লেখ করেন নয়াখলা গ্রামের আবুল কালামের সাথে তার পিতা আব্দুল লতিফের ব্যবসায়ীক লেনদেন রয়েছে। আর এই লেনদেনকে কেন্দ্র করে বিবাদী আবুল কালাম গত ৩০/১১/১৪ইং বিকাল ৩টা ১৩ মিনিট এর সময় তার ব্যবহৃত মোবাইল নাম্বার ০১৭১৪-২২৬২৯৬ হইতে আমার পিতা আব্দুল লতিফের ব্যবহৃত মোবাইল নাম্বার ০১৭২০-১৬৬৩৭০ এ ফোন দিয়ে প্রাণনাশের হুমকিসহ নানা প্রকার ভয়ভীতি প্রদর্শন করে এবং প্রকাশ করে আমার পিতাকে রাস্তা-ঘাটে যে কোন স্থানে একা পাইলে থাকে মারপিট করিবে। বর্তমানে আমার পিতা তাহার এহেন হুমকি-দমকিতে চরম নিরাপত্তা হীনতায় ভুগিতেছেন।
মামলার বাদী শাহীন আহমদ জানান, আমার বড় ভাই ফয়ছল আহমদ (৩০) বর্তমানে এনএসআই (জাতীয় নিরাপত্তা গোয়েন্দা) এর সিনিয়র ফিল্ড অফিসার হিসাবে ঢাকায় চাকুরীরত আছেন। বিবাদী মোবাইল ফোনে থাকেও নানা প্রকার হুমকি প্রদর্শন করিয়া আসিতেছে। ইহা ছাড়া আমার বড় ভাইয়ের এবং আমাদের পরিবারের সুনাম নষ্ট করতে বিবাদী আবুল কালাম ০১৫৫৪-৯৯৫৯২৮ নাম্বার মোবাইল ফোনটি আমার ভাইয়ের মোবাইল নাম্বার হিসাবে প্রচার করে স্থানীয় কয়েকটি পত্রিকায় মিথ্যা বানোয়াট সংবাদ পরিবেশন করিয়েছে। ইহা ছাড়া বিবাদী আমার ভাইয়ের মান সম্মানকে নষ্ট সহ আমাদের পরিবারকে আর্থিক ও মানসিক ভাবে তিগ্রস্ত করার চেষ্টায় লিপ্ত রহিয়াছে।
এদিকে কানাইঘাট থানার অফিসার ইন্চার্জ আব্দুল আউয়াল চৌধুরী বলেন এনএসআই এর সিনিয়র ফিল্ড অফিসার ফয়সল আহমদের পিতাকে মোবাইল ফোনে হুমকি- দমকির বিষয়ে থানায় সাধারণ ডায়রী করা হয়েছে। এতে তদন্ত সাপেে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহন করা হবে।