শাবিতে ছাত্রলীগের সংঘর্ষের জেরে আরও দুজন গ্রেফতার

সুরমা টাইমস ডেস্কঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের ছাত্রলীগের দুগ্রুপের সংঘর্ষের ঘটনায় আরও দুজনকে গ্রেফতার করেছে পুলিশ। সোমবার জালালবাদ থানার পুলিশ তাদের আটক করেছেন বলে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন এ তথ্য জানান।
আটককৃতরা হলেন, ফুড অ্যান্ড টি টেকনোলজি বিভাগের শিক্ষার্থী আরিফুল হক সনি ও পরিসংখ্যান বিভাগের মেহেদী হাসান রাজ। তারা উভয়ই ২০০৯-১০ শিক্ষাবর্ষের শিক্ষার্থী। থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আখতার হোসেন আরও জানান, বিশ্ববিদ্যালয়ে সংঘর্ষের ঘটনায় দায়ের করা মামলায় তাদেরকে আটক করে কোর্টের মাধ্যমে জেল হাজতে প্রেরণ করা হয়েছে।
উল্লেখ্য, ক্যাম্পাসে চুরি-ছিনতাই এবং হলের ডাইনিং ও ক্যান্টিনে ফাও খাওয়ার অভিযোগ প্রমানিত হওয়ায় চলতি বছরের ফেব্রুয়ারি মাসে তাদেরকে শাহপরান হল থেকে বহিষ্কার করা হয়। একই অভিযোগে ছাত্রলীগের বিভিন্ন গ্রুপ থেকেও তাদের বের করে দেওয়া হয়। এক গ্রুপ থেকে বের করে দিলে অন্য গ্রুপে যাওয়ায় বর্তমানে তারা ছাত্রলীগের কোন গ্রুপের কর্মী নয় বলে বিভিন্ন গ্রুপের নেতারা দাবি করছেন। এছাড়াও সম্প্রতি বিশ্ববিদ্যালয়ের এক সহকারী প্রক্টরের সাথে অসৌজন্যমূলক আচরন করায় তাদেরকে সাময়িকভাবে বহিষ্কার করা হয়।