কুমারপাড়া থেকে স্বস্ত্রীক ছিনতাইয়ের শিকার ব্যাবসায়ী ফয়েজ

Sintaiসুরমা টাইমস ডেস্কঃ নগরীর কুমারপাড়া থেকে ফয়েজ উদ্দিন আহমদ নামক এক ব্যবসায়ী ছিনতাইয়ের শিকার হয়েছেন। তিনি নগরীর শিবগঞ্জ সুরমা সিএনজি ফিলিং স্টেশনের মালিক। শনিবার রাত ৮টারদিকে কুমারপাড়া ব্রিটিশ হাই কমিশন সিলেট অফিসের সামনে এ ছিনতাইর ঘটনা ঘটে। এ সময় ছিনতাইকারিরা তার আই ফোন ও তার স্ত্রীর স্বর্ণালংকার ছিনতাই করে নিয়ে যায়।
ছিনতাইর শিকার ফয়েজ উদ্দিন আহমদ জানান, স্ত্র্রীকে নিয়ে একটি জরুরী কাজে রিক্সাযোগে সুবিদবাজার এলাকায় গিয়েছিলেন। উপশহরস্থ বাসায় ফেরার পথে কুমারপাড়া ব্রিটিশ হাই কমিশন সিলেট অফিসের সামনে আসা মাত্র পিছন থেকে একটি মোটরসাইকেলে দুই জন যুবক রিক্সার গতিরোধ করে।
ফয়েজ উদ্দিন জানান, রিক্সা থামানোর সাথে সাথে এক যুবক তার স্ত্রীর সামনে ছুরি ধরে হাতের স্বর্ণের আংটি ও গলার চেইন দেয়ার কথা বলে। এক পর্যায়ে তারা নিজেরাই ঝাপটা মেরে তা নিয়ে যায়।
এছাড়া, অন্যজন ফয়েজ উদ্দিনের হাত থেকে একটি আইফোন নিয়ে যায়। পরে ছিনতাইকারীরা কুমারপাড়ার দিকে চলে যায়। ফয়েজ উদ্দিন জানান, ঘটনার পরপরই তারা ঘটনাস্থলের অদূরে নাইরপুলস্থ সিলেট মেট্রোপলিটন পুলিশের সদর দপ্তরে ছুটে যান। তিনি পুলিশকে দ্রুত ব্যবস্থা নেয়ার কথা বলেন। এরপর পুলিশ সদস্যদের পরামর্শ অনুযায়ী তিনি কতোয়ালী থানায় রাতেই একটি সাধারণ ডায়েরী করেছেন । যার নং ১৭৩৬ (২৯-১১-১৪)।