ভাই বিয়ে করতে চাওয়ায় হামলা চালাল দুই বোন, নিহত ১

boy gets attack by girlsসুরমা টাইমস ডেস্কঃ ভাই বিয়ে করতে চেয়েছিল, তাই তাকে হত্যার চেষ্টা করলেন তারই দুই অবিবাহিতা বোন। শুধু তাই নয়, এই অপরাধে শাস্তির ভয়ে নিজেদেরও শেষ করে ফেলার ফন্দি এঁটেছিলেন তারা। এই ঘটনায় এক বোনের মৃত্যু হয়েছে। গুরুতর আহত অপর বোন। ঘটনাটি ঘটেছে চেন্নাইয়ের পেরুংগালাথুরে।
তদন্তকারী কর্মকর্তা জানিয়েছেন, শুক্রবার ৩২ বছরের মণিগন্দন নিজের দুই দিদি মহাদেবী (৩৮) এবং নির্মলা দেবী (৩৬)-কে নিজের বিয়ের পরিকল্পনা জানান। এ কথা শোনার পরই রুখে দাঁড়ান দুই বোন। কারণ, মণিবন্দনই বাড়িতে একমাত্র চাকরিজীবী। মায়ের মৃত্যুর পর তাদের বাবা মঙ্গলনাথন দ্বিতীয় বিয়ে করে সস্ত্রীক ইরোদে বাস করেন। দুই বোনের সঙ্গে বাস করতেন মণিবন্দন। গ্র্যাজুয়েট মণিবন্দন একটি বেসরকারি সংস্থায় চাকরি করেন।
দুই বোনই তার বিয়েতে রাজি নয় জেনে সে দিন রাগে বাড়ি ছেড়ে চলে যান তিনি। রবিবার বাড়ি ফিরলে ফের বচসা বাঁধে তাদের মধ্যে। পুলিশ জানিয়েছে, ‘মহাদেবী এবং নির্মলা ইস্ত্রি দিয়ে তার মাথায় আঘাত করেন এবং গলা কেটে দেন। কোনও মতে মণিগন্দন সেখান থেকে পালিয়ে যান। প্রতিবেশীরা রক্তাক্ত মণিগন্দনকে হাসপাতালে ভর্তি করেন।’ পুলিশেও খবর দেন তারা। মণিগন্দনের মাথা এবং গলায় মোট ৪৬টি সেলাই করা হয়েছে।
এদিকে ভাইকে হত্যার চেষ্টার দায়ে শাস্তির ভয় আত্মহত্যার চেষ্টা করেন ওই দু’জন। নিজেদের গলা কেটে ফেলেছিলেন তারা। খবর পেয়ে ঘটনাস্থলে পৌঁছয় পুলিশ। দরজা ভেঙে ভিতরে ঢুকে নির্মলার মৃতদেহ উদ্ধার করে পুলিশ। গুরুতর আহত অবস্থায় উদ্ধার করা হয় মহাদেবীকে।