আওয়ামী লীগ সভাপতির বাড়ি থেকে চুরি হওয়া সিএনজি উদ্ধার : ২৪ ঘন্টার মধ্যে গ্রেফতারের নির্দেশ

বিশ্বনাথ প্রতিনিধিঃ বিশ্বনাথে এক প্রভাবশালী ইউনিয়ন আওয়ামী লীগ সভাপতির বাড়ি থেকে চুরি হওয়া সিএনজি চালিত অটোরিকশা উদ্ধার করেছে থানা পুলিশ। গতকাল রবিবার রাত সাড়ে সাত টায় থানার অফিসার ইন-চার্জ এর নেতৃত্বে একদল পুলিশ উপজেলার লামাকাজি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি কেশবপুর গ্রামের বাসিন্দা রইছ আলীর বাড়ি থেকে (সিলেট থ-১৩১৭০) অটোরিকশা উদ্ধার করা হয়। চুরি হওয়া অটোরিকশা জড়িতদের গ্রেফতার করতে পারেনি পুলিশ। সিলেটের পুলিশ সুপার নূরেআলম মিনা পিপিএম থানা পুলিশ কে ২৪ ঘন্টার মধ্যে লামাকাজি ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি রইছ আলী ও তার ছেলে ফয়জুল ইসলাম কে গ্রেফতারের নির্দেশ দিয়েছেন বলে বিশ্বনাথ থানার এসআই টিপু সুলতান জানিয়েছেন।
এলাকাবাসি জানান, আওয়ামী লীগের সভাপতি রইছ আলীর শেল্টারে এলাকায় সব ধরনের অপরাধ করে যাচ্ছে তার ছেলে ফয়জুল ইসলাম। ভয়ে তার বিরুদ্ধে কেউ কথা বলতে সাহস পায় না। ফয়জুল এলাকার লোকজন কে বিভিন্নভাবে হয়রানি করে আসছে। তারা দ্রুত ফয়জুল কে গ্রেফতার করে আইনের আওতায় নিয়ে দৃষ্টান্ত মূলক শাস্তি দেয়ার জন্য প্রশাসনের প্রতি জোরদাবি জানিয়েছেন।
থানার অফিসার ইন-চার্জ মো. রফিকুল হোসেন বলেন, কেশবপুর গ্রামের রইছ আলীর ছেলে ফয়জুল ইসলাম ক্র্যামিনাল। তার বিরুদ্ধে অভিযোগ আসলে সর্বোচ্চ ব্যবস্থা নেয়া হবে।