জালালাবাদ গ্যাসের সংযোগ চালুর দাবিতে মতবিনিময়

Jalalabad Gas Pic, 18.11.14সিলেট জালালাবাদ গ্যাস ট্রান্সমিশন এন্ড ডিস্ট্রিবিউশন কোম্পানী থেকে বৃহত্তর সিলেটে নতুন গ্যাস সংযোগ চালুর দাবিতে জালালাবাদ গ্যাস এন্ড এমপ্লয়িজ ইউনিয়ন (সিবিএ)-এর নেতৃবৃন্দ ও জালালাবাদ গ্যাসের জিএম মার্কেটিং আব্দুল মুমিনের সাথে পৃথক পৃথক বৈঠক ও মতবিনিময় করেছে জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশন, সিলেটের নেতৃবৃন্দ। গতকাল মঙ্গলবার দুপুরে মেন্দিবাগস্থ জালালাবাদ গ্যাস কোম্পানীর কেন্দ্রীয় কার্যালয়ে এই মতবিনিময় অনুষ্ঠিত হয়।

জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি আবুল ওয়েছ সিদ্দিকীর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক পরমদ্যুতি দাস প্রদীপের পরিচালনায় মতবিনিময় সভায় বক্তব্য রাখেন জালালাবাদ গ্যাস এন্ড এমপ্লয়িজ ইউনিয়ন, সিবিএ-এর সভাপতি মো. আব্দুর রহমান, সহ-সভাপতি আতিকুর রহমান, আব্দুল আউয়াল খান, সাধারণ সম্পাদক শাহ আলম। কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের বাবু শংকর চৌধুরী, রঞ্জন কুমার সরকার, জাকারিয়া আহমদ, নুরুজ আলী দুলাল, কামাল আহমদ, পান্না লাল রায়, ফখর উদ্দিন, আব্দুল মুকিত জাকারিয়া, ফারুক আহমদ, নজরুল ইসলাম, আপ্তাব উদ্দিন, আমিনুর রহমান, মুজিবুর রহমান, সাহাব উদ্দিন, বশিরুল ইসলাম, ফরহাদ আহমদ, কাওছার আহমদ, শাহীনুর ইসলাম প্রমুখ বক্তব্য রাখেন।
জালালাবাদ গ্যাস কন্ট্রাক্টর ওয়েলফেয়ার এসোসিয়েশনের সভাপতি আবুল ওয়েছ সিদ্দিকী বলেন, চলতি বছরের আগষ্টে জালালাবাদ গ্যাস কর্তৃপক্ষ সিলেট বিভাগে ৯০ কিলোমিটার গ্যাস সংযোগের ওয়ার্ক অর্ডার দিয়েছে। কিন্তু তারা সরকারের আদেশ উপেক্ষা করে নতুন সংযোগ বন্ধ করে দিয়েছে। এতে লাখো গ্রাহকের মধ্যে অসন্তোষ বিরাজ করছে। অবিলম্বে গ্যাস সংযোগ চালু করার আহবান জানান তিনি।
তিনি আরো বলেন, জালালাবাদ গ্যাসের জিএম মার্কেটিং আব্দুল মুমিন আমাদের কথা দিয়েছেন কিছুদিনের মধ্যে বোর্ড মিটিং করে এ ব্যাপারে যথাযথ ব্যবস্থা নেয়া হবে।
প্রসঙ্গত, মন্ত্রণালয় ২০১৩ সালের মে মাস থেকে সংযোগ প্রদান বন্ধ রাখার নির্দেশ দিলেও গত ১৫ অক্টোবর থেকে সবধরনের গ্যাস সংযোগ বন্ধ করে দেয় জালালাবাদ গ্যাস কর্তৃপক্ষ। বিজ্ঞপ্তি