সুনামগঞ্জের ৮ উপজেলা, ১ থানা ও ৩ পৌরসভা বিএনপির কমিটি ঘোষনা

bnp logoজুবের সরদার দিগন্ত, শাল্লা প্রতিনিধি: সুনামগঞ্জ জেলার ৮ উপজেলা, ১ থানা ও ৩ পৌরসভ বিএনপির কমিটি ঘোষনা করা হয়েছে। সোমবার রাত ১১টায় সুনামগঞ্জ জেলা বিএনপির আহ্বায়ক নাছির উদ্দিন চৌধুরী ও প্রথম সদস্য কলিম উদ্দিন আহমদ মিলন কমিটি গুলো অনুমোদন করেন।
সূত্র জানায়, ধর্মপাশা উপজেলায় মোঃ আব্দুল মোতাল্লেব খান কে আহ্বায়ক মোঃ আব্দুল হককে প্রথম সদস্য করে ৩৫ সদস্য, মধ্যনগর থানায়৫মোঃ সবুজ মিয়া কে আহ্বায়ক মোঃ আব্দুল বারেক খন্দকারকে প্রথম সদস্য করে ৩৪ সদস্য, জামালগঞ্জ উপজেলায় নুরুল হক আফিন্দিকে আহ্বায়ক আব্দুল মুকিত মাষ্টারকে প্রথম সদস্য করে ৩৩ সদস্য, বিশ্বম্ভরপুর উপজেলায় হারুনুর রশিদ কে আহ্বায়ক এড. আব্দুল হককে প্রথম সদস্য করে ৩২ সদস্য, সুনামগঞ্জ সদর উপজেলায় আকবর আলীকে আহ্বায়ক আসম খালিদ কে প্রথম সদস্য করে ৩২ সদস্য, সুনামগঞ্জ পৌর সভায় রেজাউল হক আহ্বায়ক নুর হুসেন কে প্রথম সদস্য ৩৪ সদস্য, দক্ষিণ সুনামগঞ্জ উপজেলায় ফারুক আহমদ কে আহ্বায়ক আনোয়ার হোসেন কে প্রথম সদস্য করে. ৩৮ সদস্য, জগন্নাথপুর উপজেলায় কর্ণেল অলি আহমদ কে আহ্বায়ক কবির আহমদ কে প্রথম সদস্য করে. ৩৫ সদস্য, জগন্নাথপুর পৌরসভায় আব্দুল মতিন কে আহ্বায়ক আহমদ মিয়া কে প্রথম সদস্য করে. ৩১ সদস্য, ছাতক উপজেলায় ফারুক আহমদ কে আহ্বায়ক গোলাম আম্বিয়্ ামাজকুর পাবেল কে যুগ্ম আহ্বায়ক করে. ৪১ সদস্য, ছাতক পৌরসভায় সৈয়দ তিতুমীর কে আহ্বায়ক জয়নাল আবেদীন মহি কে যুগ্ম আহ্বায়ক করে. ৪১ সদস্য ও দোয়ারাবাজার উপজেলায় আব্দুস ছুবহান কে আহ্বায়ক আব্দুল মালিক মাষ্টার কে যুগ্ম আহবায়ক করে. ৪১ সদস্য আহ্বায়ক কমিটি গঠন করা হয়। এর আগে কেন্দ্র থেকে তাহিরপুর উপজেলা বিএনপির কমিটি ঘোষণ করা হয়। নাছির চৌধুরীর নির্বাচনী এলাকা দিরাই-শাল্লায় কমিটি গঠন করা হয় অনেক আগেই।
এ ব্যাপারে জেলা বিএনপির আহ্বায়ক নাছির উদ্দিন চৌধুরী বলেন, দেশের এ সংকটময় মুহুর্তে জাতীয়তাবাদী শক্তির বিকল্প নেই। তাই নবগঠিত কমিটিগুলো দেশনেত্রী বেগম খালেদা জিয়ার দেশ বাঁচাও, মানুষ বাঁচাও আন্দোলনে একাত্বতা ঘোষণা করে রাজপথের আন্দোলনকে বেগবান করে দেশকে অবৈধ সরকারের হাত থেকে রক্ষা করবে।
আহ্বায়ক কমিটির প্রথম সদস্য কলিম উদ্দিন মিলন বলেন, আজকে যেসব এলাকার কমিটি ঘোষণা করা হয়েছে, সেসব এলাকায় একাধিক ব্যক্তি রয়েছেন আহ্বায়ক হওয়ার যোগ্য কিন্তু সবাইকে আহ্বায়ক করা সম্ভব নয়। তাই আমরা আশা করি সবাই মিলে দলকে শক্তিশালী করার লক্ষ্যে এক হয়ে কাজ করে বেগম খালেদা জিয়ার হাতকে শক্তিশালী করে সৈরাচারী সরকারের পতন ঘটাতে রাজপথে ঝাপিয়ে পড়ি।