বিশ্বনাথে ধর্ষককে গ্রেফতারের দাবীতে মানববন্ধন

Biswanath.Sylhet.Photo=1 (17.11.14)বিশ্বনাথ প্রতিনিধিঃ সিলেটের বিশ্বনাথে স্কুল ছাত্রী ধর্ষণকারী ছলু মিয়াকে গ্রেফতারের দাবীতে মানববন্ধন কর্মসূচী পালন করে এলাকাবসী। গতকাল সোমবার উপজেলার লামাকাজি ইউনিয়নের মাধবপুর কে আর রেজিষ্টারী প্রাথমিক বিদ্যালয় ও এলাকাবাসীর ব্যানারে সিলেট-সুমামগঞ্জ মহাসড়কের মাধবপুর বিদ্যালয়ের সামনে ওই মানববন্ধন অনুষ্ঠিত হয়।
বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সহ-সভাপতি মোশাহিদ আলীর সভাপতিত্বে ও মাওলানা নুর আলীর পরিচালনায় মানববন্ধনে বক্তব্য রাখেন, বিদ্যালয়ের প্রধান শিক্ষিকা নাহিদা জাহান, খালপাড় প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মাওলানা আলাউদ্দিন মানিক, স্থানীয় ইউপি সদস্য হেলালউদ্দিন, সমাজসেবক আমিনুল এহশান, স্থানীয় মসজিদের ইমাম মিছবাউদ্দিন, এলাকার মুরব্বী বদরউদ্দিন, সংগঠক সুহেল মিয়া প্রমূখ।
বক্তারা বলেন, অভিলম্ভে স্কুল ছাত্রী ধর্ষণকারী ছলু মিয়াকে ৪৮ ঘন্টার মধ্যে গ্রেফতার করে আইনের আওয়াতায় আনতে হবে। অন্যতায় বিশ্বনাথবাসীকে সাথে নিয়ে হরতালসহ কঠোর কর্মসূচী ঘোষনার ডাক দেওয়া হবে বলে বক্তারা বলেন।
প্রসঙ্গত, গত ৮ নভেম্বর মাধবপুর কে আর রেজিস্টারী প্রাথমিক বিদ্যালয়ে পঞ্চন শ্রেনীর ছাত্রীকে জোরপূর্বক ধর্ষণ করে এলাকার বখাটে যুবক ছলু মিয়া। এঘটনায় পরদিন ৯ নভেম্বর ধর্ষিতার মা বাদী হয়ে বিশ্বনাথ থানায় ছলু মিয়া (৩০) কে আসামী করে মামলা দায়ের করেন।