যে সব এলাকায় কাল থেকে বিদ্যুৎ থাকবে না

illegal electricity connসুরমা টাইমস ডেস্কঃ বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ ১ ও ২ এর কিছু এলাকায় প্রকল্প উন্নয়ন কাজের জন্য কয়েকটি ফিডারের আওতাভুক্ত লাইনে সাময়িক সময়ের জন্য বিদ্যুৎ সরবরাহ বন্ধ থাকবে। বিউবো বিক্রয় ও বিতরণ বিভাগ ১ এ আগামীকাল ১৮ নভেম্বর মঙ্গলবার সকাল ৭টা থেকে বিকেল ৪টা পর্যন্ত আম্বরখানা পশ্চিম, বিমানবন্দর-১, মেডিকেল, মেডিকেল এক্সপ্রেস ও খাসদবীর ফিডারের কুমারগাঁও থেকে মদিনা মার্কেট, জালালাবাদ আ/এ সুরমা আ/এ ও এর আশপাশ। আগামী ২০ নভেম্বর সকাল ৭টা থেকে ১০টা পর্যন্ত ৩৩ কেভি কুমারগাঁও ও আম্বরখানা ফিডারের আম্বরখানা উপকেন্দ্র থেকে পাঠানটুলা, দরগা গেইট, জিন্দাবাজার, স্টেডিয়াম, লালাবাজার ও এর আশপাশ। আগামী ২২ নভেম্বর সকাল ৭টা থেকে বেলা ১টা পর্যন্ত ৩৩ কেভি কুমারগাঁও ও আম্বরখানা ফিডারের কুমারগাঁও উপকেন্দ্র থেকে মদিনা মার্কেট পয়েন্ট, জালালাবাদ আ/এ, সুরমা আ/এ, ওসমানী মেডিকেল, কুমারগাঁও ও এর আশপাশ।
বিউবো সিলেট বিক্রয় ও বিতরণ বিভাগ-২ এ আজ সোমবার সকাল ৬টা থেকে দুপুর ১২ টা পর্যন্ত সোবহানীঘাট ফিডারের জেল রোড থেকে পূর্ব জিন্দাবাজার, হাওয়াপাড়া, বারুতখানা এবং সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সোবহানীঘাট ফিডারের কাস্টঘর পয়েন্ট থেকে ইবনে সিনা, যতরপুর পুকুরপার থেকে সোবহানীঘাট পর্যন্ত । মঙ্গলবার ও আগামী বুধবার সকাল ৬টা থেকে দুপুর ১২টা সোবহানীঘাট ফিডারের জেল রোড পয়েন্ট থেকে পূর্ব জিন্দাবাজার, হাওয়াপাড়া, বারুতখানা এবং সকাল ৮টা থেকে বিকেল ৪টা কুমারপাড়া ফিডারের নাইওরপুল পয়েন্ট থেকে জেল রোড পয়েন্ট।
আগামী ২০ নভেম্বর সকাল ৭টা থেকে বেলা ২টা পর্যন্ত সোবহানীঘাট ফিডারের রোজভিউ হোটেল থেকে সোবহানীঘাট এবং সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কালিঘাট ফিডারের বন্দরবাজার থেকে কালিঘাট, হকার্স মার্কেট।
আগামী ২১ নভেম্বর সকাল ৭টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কুমারপাড়া ফিডারের নয়াসড়ক থেকে জেল রোড ও কালিঘাট ফিডারের বন্দরবাজার থেকে কালিঘাট, হকার্স মার্কেট। আগামী ২২ নভেম্বর সকাল ৭টা থেকে দুপুর ১২টা পর্যন্ত সোবহানীঘাট ফিডারের জেল রোড থেকে জিন্দাবাজার, হাওয়াপাড়া, বারুতখানা এবং সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত কালিঘাট ফিডারের বন্দরবাজার থেকে কালিঘাট, হকার্স মার্কেট।
আগামী ২৩ নভেম্বর সকাল ৭টা থেকে বিকেল ৪টা পর্যন্ত সোবহানীঘাট ফিডারের নাইওরপুল থেকে সোবহানীঘাট এবং সকাল ৮টা থেকে বিকেল ৪টা পর্যন্ত বোরহান উদ্দিন ফিডারের মেন্দিবাগ, চালিবন্দর ও কাস্টঘর।
এছাড়াও বিউবো ২ এ আগামী ১৮, ২০ ও ২২ নভেম্বর সকাল ৭টা থেকে বিকেল ৪টা পর্যন্ত ৩৩ কেভি উপশহর ও বটেশ্বর ফিডারের কাজীটুলা, নয়াসড়ক, জেল রোড, পূর্ব জিন্দাবাজার, হাওয়াপাড়া, বারুতখানা, নাইওরপুল, কুমারপাড়া, সোবহানীঘাট, যতরপুর, মিরাবাজার, আগপাড়া, কুমারপাড়া, ঝেরঝেরীপাড়া, রায়নগর, দর্জিপাড়া, দপ্তরীপাড়া, খরাদিপাড়া, বালুচর, গোপালটিলা, টিলাগড়, শাপলাবাগ, কুশিঘাট, মুরাদপুর, উপশহর, মেন্দিবাগ, শিবগঞ্জ, হাতিমবাগ, লামাপাড়া, কালিঘাট, লালদিঘীরপাড়, ছড়ারপাড়, ধোপাদিঘীরপাড়, ইসলামপুর, র‌্যাব অফিস, মেজরটিলা, জাহানপুর, নুরপুর, খাদিমপাড়া, শাহপরান, খাদিম উপজেলা, চৌমুহনী, এটিআই, পীরের বাজার এলাকা। নির্ধারিত সময়ের আগে কাজ শেষ হলে তাৎক্ষণিক বিদ্যুৎ সরবরাহ করা হবে। গ্রাহকদের সাময়িক অসুবিধার জন্য সংশ্লিষ্ট কর্তৃপক্ষ দুঃখ প্রকাশ করেছেন।