যাত্রা শুরু করল সিলেট জেলা ক্রীড়া কমপ্লেক্স

৩৩তম জাতীয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা ১৪’র উদ্বোধন

Sylhet Sports Complexসুরমা টাইমস ডেস্কঃ রূপালী ব্যাংক লিমিটেড ৩৩তম জাতীয় ব্যাডমিন্টন প্রতিযোগিতা ১৪’র উদ্বোধনীর মধ্য দিয়ে যাত্রা শুরু করল সিলেট জেলা ক্রীড়া কমপ্লেক্সের। বৃহস্পতিবার ক্রীড়া কমপ্লেক্স উদ্বোধনের পর তিনি দুপুর সোয়া ২টায় ৩৩ তম জাতীয় ব্যাডমিন্টন চ্যাম্পিয়নশীপ-২০১৪ উদ্বোধন করেছেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত।

এ সময় উপস্থিত ছিলেন- অর্থ প্রতিমন্ত্রী আবদুল মান্নান, ক্রীড়া প্রতিমন্ত্রী বীরেন শিকদার, ক্রীড়া উপমন্ত্রী আরিফ খান জয়, মহানগর আওয়ামী লীগের সভাপতি বদর উদ্দিন আহমদ কামরান, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আশফাক আহমদ, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শফিকুর রহমান চৌধুরী প্রমুখ।
অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিতের ঐকান্তিক প্রেচেষ্টায় নির্মিত ওই ক্রীড়া কমপ্লেক্সটিতে রয়েছে সব ধরনের খেলাধুলার পরিবেশ। এর মধ্যে রয়েছে- সুইমিং পুল, জিমনেসিয়াম, খেলোয়াড় ও প্রশিক্ষণার্থীদের জন্য আবাসিক হোস্টেল, ফুটবল মাঠ, জাতীয় হাডুডু মাঠ ও ভলিবল মাঠ। মহিলা খেলোয়াড়দের জন্যও রয়েছে বিশেষ সুবিধা।
উল্লেখ্য, গত বছরের ১৫ মার্চ ক্রীড়া কমপ্লেক্সের ভিত্তিপ্রস্তর স্থাপন করেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত। বিশ্বমানের ওই ক্রীড়া কমেপ্লেক্সটির কাজ দ্রুত গতিতে শেষ হয় গত জুলাই মাসে। কাজ শেষ হওয়ার পর সিলেট জেলা ক্রীড়া সংস্থার কাছে হস্তান্তর করা হয় কমপ্লেক্সটি।