আল হামরার চেয়ারম্যান কাদির চৌধুরী আর নেই

আজ দরগায় বাদ জুমআ জানাযা, বিভিন্ন মহলের শোক

Abdul Kadir Chy. Photoআল হামরা ইন্টারন্যাশনাল লিমিটেডের চেয়ারম্যান, জগন্নাথপুরের পাটলী ইউনিয়নের আবদুল কাদির মেহেরুন নেছা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা, ইবনেসিনা হাসপাতাল সিলেট লি. ও জালালাবাদ সিন্ডিকেট লি. এর পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী, সমাজসেবী ও শিক্ষানুরাগী মো. আব্দুল কাদির চৌধুরী (৮৫) ইন্তেকাল করেছেন (ইন্না—–রাজিউন)। গতকাল বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা ১৫ মিনিটে নগরীর একটি হাসপাতালে বাধ্যর্ক্যজনিত রোগে মারা যান। মৃত্যুকালে তিনি স্ত্রী, ২ ছেলে, নাতী-নাতনী, ২ বোনসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। আব্দুল কাদির চৌধুরী সুনামগঞ্জের জগন্নাথপুর উপজেলার পাটলী ইউনিয়নের দড়িকুঞ্জনপুর গ্রামের মরহুম রিয়াছত মিয়া চৌধুরী ও মরহুমা খুদেজা বিবির বড় ছেলে। তিনি বর্তমানে নগরীর ১৩০, হাউজিং এস্টেট এলাকার ‘রিয়াছত ভিলা’ নিজের বাসায় বসবাস করে আসছিলেন। মরহুমের জানাযায় নামাজ আজ শুক্রবার জুমআর নামাজের পর হযরত শাহজালাল (রহ.) দরগাহ মসজিদে অনুষ্ঠিত হবে। তার দুই পুত্র সুহেল চৌধুরী ও পাবেল চৌধুরী যুক্তরাজ্য প্রবাসী। তিনি নিজেও যুক্তরাজ্য প্রবাসী ছিলেন।
আল হামরা ইন্টারন্যাশনাল লি’র শোক : আল হামরা ইন্টারন্যাশনাল লি. এর চেয়ারম্যান আব্দুল কাদির চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারবর্গের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন, আল হামরা ইন্টারন্যাশনাল লি. এর ভাইস চেয়ারম্যান, সাবেক সংসদ সদস্য, অধ্যক্ষ মাওলানা ফরিদ উদ্দিন চৌধুরী, ব্যবস্থাপনা পরিচালক অধ্যাপক আব্দুল হান্নান, নির্বাহী পরিচালক মুসলেহ উদ্দিন চৌধুরীসহ কোম্পানীর সকল পরিচালক ও কর্মকর্তা কর্মচারীবৃন্দ।
ইবনে সিনা হাসপাতাল সিলেট’র শোক : ইবনে সিনা হাসপাতাল সিলেট লি. এর পরিচালক, বিশিষ্ট ব্যবসায়ী আব্দুল কাদির চৌধুরীর ইন্তেকালে ইবনে সিনা পরিবারের পক্ষ থেকে গভীর শোক প্রকাশ করা হয়েছে। এক শোক বার্তায় ইবনে সিনা হাসপাতাল ম্যানেজমেন্ট কমিটির চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, পরিচালক মেডিকেল সার্ভিসেস্ কর্নেল (অব.) ডা. রুকনুল ইসলাম চৌধুরী ও কর্মকর্তা-কর্মচারীবৃন্দ গভীর শোক প্রকাশ করেন। মরহুমের রুহের মাগফেরাত কামনা ও শোকসন্তপ্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা প্রকাশ করেন।
জালালাবাদ সিন্ডিকেট লি’র শোক : জালালাবাদ সিন্ডিকেট লিমিটেড এর পরিচালক আব্দুল কাদির চৌধুরীর মৃত্যুতে গভীর শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের সদস্যদের প্রতি সমবেদনা জ্ঞাপন করেছেন সিন্ডিকেটর চেয়ারম্যান মাওলানা হাবিবুর রহমান, ব্যবস্থাপনা পরিচালক মুক্তিযোদ্ধা মতিউর রহমান, ভাইস চেয়ারম্যান মোঃ আব্দুল কাইযুম ও মোঃ হাসনু চৌধুরী, দৈনিক জালালাবাদের সম্পাদক (ভারপ্রাপ্ত) আজিজুল হক মানিক সহ সকল সাংবাদিক, কর্মকর্তা ও কর্মচারীবৃন্দ।