কুমিল্লা জেলা সমিতি’র আয়োজনে শাহজাহান মজুমদারকে নাগরিক সংবর্ধনা

comilla-pic-2নাজমুল হোসেন,ইতালি প্রতিনিধি: কুমিল্লার কৃতি সন্তান নাঙ্গলকোট উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বিশিষ্ট শিল্পপতি ও রাজনীতিবিদ শাহজাহান মজুমদার এর ইতালী আগম উপলক্ষে কুমিল্লা জেলা অভিবাসীর পক্ষ থেকে ইতালীর রাজধানী রোমের তরপিনাত্তারার সুন্দরবন রেষ্টুরেন্ট হলে নাগরিক সংবর্ধনার আয়োজন করে কুমিল্লা জেলা সমিতি ইতালী।

কুমিল্লা জেলা সমিতি’র সভাপতি ফকরুল আলম এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক মঈনুল আলম খোকনের পরিচালনায় বিশেষ অতিথি ছিলেন সাবেক শিক্ষামন্ত্রী গোলাম সরওয়ার মিলন ও এফ.বি.সি.সি.আই এর পরিচালক আনোয়ার হোসেন। এছাড়াও বাংলাদেশ থেকে আগত বিভিন্ন জেলার প্রতিনিধি এবং বিশিষ্ট ব্যবসায়ীর ৩৭ জন দলের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
প্রধান অতিথি শাহজাহান মজুমদার বলেন, দেশকে এগিয়ে নিতে বিশেষ অবদান রাখছে অভিবাসীরা, আপনাদের অক্লান্ত পরিশ্রম ও কষ্টার্জিত অর্থ দিয়ে দেশ উন্নত এবং স্বচ্ছল। আমি মনে করি অর্থনৈতিক উন্নয়নে প্রত্যেক প্রবাসী একেক জন বিজয়ী সৈনিকের ন্যায় দেশ গড়ার ক্ষেত্রে কাজ করে যাচ্ছেন।
তিনি আরও বলেন, আমাকে এবং আমার সহযাত্রীদের আপনারা যে সম্মান দেখিয়েছেন তা সত্যিই প্রসংশনীয়, আমি কুমিল্লার সন্তান হয়ে গর্ববোধ করছি।
এছাড়াও বিশেষ অতিথি তাদের বক্তব্যে বলেন, আমরা দৃঢ়ভাবে বলতে পারি আপনারা বাংলাদেশের অর্থনৈতিক মুক্তি সংগ্রামে অগ্রণী ভূমিকা রাখছেন। সেদিন আর বেশি দিন নয় যেদিন বিশ্বের মাঝে দেশ মাথা উঁচু করে দাঁড়াবে এবং দেশ বিদেশে বিভিন্ন ক্ষেত্রে বাংলাদেশীরা এক্সপার্ট হিসাবে কাজ করে সম্মান বয়ে আনবে।
নাগরিক সংবর্ধনায় ইতালীর রাজনৈতিকও সামাজিক নেতৃবৃন্দ সহ উপস্থিত ছিলেন, কুমিল্লা জেলা সমিতির উপদেষ্ঠা শাহ আলম, সাবেক সভাপতি, দ্বীন মোহাম্মদ দীনু, সহ সভাপতি মনিরুল ইসলাম, খোরশেদ আলম, যুগ্ম সাধারণ সম্পাদক ফয়েজ উল্লাহ মজুমদার, সাংগঠনিক সম্পাদক কাজী আবুল বাসার, সহ সাংগঠনিক সম্পাদক গিয়াস উদ্দিন আল হাসান, প্রচার সম্পাদক আব্দুল আওয়াল সোহাগ, ক্রীড়া সম্পাদক আলী আহাম্মদ খোকন, সাংস্কৃতিক সম্পাদক শিমুল রায়, সদস্য হেলাল, রিপন, সাদেক, নান্টু, যুব পরিষদের সাবেক আহ্বায়ক সিরাজুল ইসলাম চৌধুরী এবং কুমিল্লা জেলা অভিবাসী।