তাহিরপুরে ৮৯ বোতল মদ সহ তিন মাদক ব্যাবসায়ী গ্রেফতার

TAHIRPUR -DRUGসুনামগঞ্জ প্রতিনিধিঃ সুনামগঞ্জের তাহিরপুরে পুলিশ পৃথক দু’টি অভিযান চালিয়ে ৮৯ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদের বোতল সহ তিন চোরাচালানী ও মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। গ্রেফতারকৃতরা হল, জেলার জামালগঞ্জ উপজেলার সাচনা বাজার ইউনিয়নের রাঙামাটি গ্রামের আলাল উদ্দিনের ছেলে আব্দুল আলীম, রামনগর গ্রামের ফিরোজ আলীর ছেলে মিয়া হোসেন ও তাহিরপুর উপজেলার বড়দল উওর ইউনিয়নের বারহাল চন্দ্রপুর গ্রামের মনা মিয়া শিকদারের পুত্র আব্দুল আলী শিকদার।
পুলিশ সুত্রে জানা যায়, উপজেলার কাউকান্দি গ্রাম থেকে পার্শ্ববর্তী জামালগঞ্জ উপজেলায় ট্রলারে করে ভারতীয় মদের চালান নিয়ে যাওয়ার পথে এসআই(উপ-পরিদর্শক) জামাল উদ্দিনের নেতৃত্বে পুলিশের একটি দল ষ্পিডবোর্টযোগে ধাওয়া করে বৃহস্পতিবার রাতে তাহিরপুরের জামলাবাজ গ্রাম সংলগ্ন ভান্ডারখাল থেকে ট্রলার তল্লাশী করে ৮০ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদের বোতল সহ আব্দুল আলীম ও মিয়া হোসেনকে গ্রেফতার করে। জব্দকৃত মদ ও ট্রলারের মুল্য প্রায় দেড় লাখ টাকা।
অপরদিকে তাহিরপুর উপজেলার বাদাঘাট উওর ইউনিয়নের ঘাগটিয়া সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে বৃহস্পতিবার রাতে মদ বিক্রয় কালে বাদাঘাট পুলিশ ফাঁড়ির এএসআই (সহকারি উপ-পরিদর্শক) সাইফুর রহমানের নেতৃত্বে পুলিশের অপর একটি দল ৯ বোতল ভারতীয় অফিসার্স চয়েজ মদের বোতল সহ আব্দুল আলী শিকদারকে গ্রেফতার করে। এ সময় তার সাথে থাকা অপর এক সহযোগী দৌড়ে পালিয়ে যায়। জব্দকৃত মদের মুল্য প্রায় সাড়ে ৪ হাজার টাকা। থানার অফিসার্স ইনচার্জ(ওসি) মো. আনিছুর রহমান খাঁন বলেন, গ্রেফতারকৃতদের বিরুদ্ধে ভারতীয় মাদক চোরাচালান, ব্যবসায় জড়িত থাকার অভিযোগ এনে বিশেষ ক্ষমতা আইনে রাতেই থানায় দুটি পৃথক মামলা দায়ের করা হয়েছে। একটি মামলায় একজনকে পলাতক আসামী দেখানো হয়েছে।