শাবির ভর্তি পরীক্ষা ১৫ নভেম্বর: আসন বিন্যাস সম্পন্ন

SUSTসুরমা টাইমস ডেস্কঃ শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে ২০১৪-১৫ শিক্ষাবর্ষের ভর্তি পরীক্ষার আসন বিন্যাস সম্পন্ন করা হয়েছে। আগামী ১৫ নভেম্বর শনিবার বিশ্ববিদ্যালয় ক্যাম্পাস সহ সিলেট নগরীর ২৫ টি কেন্দ্রে পরীক্ষা অনুষ্ঠিত হবে।
সকাল সাড়ে ৯টায় ‘এ’ ইউনিট এবং বিকেল আড়াইটায় অনুষ্ঠিত হয় ‘বি’ ইউনিটের ভর্তি পরীক্ষা অনুষ্ঠিত হবে। ভর্তি পরীক্ষার আসন বিন্যাস বিশ্বদ্যালয়ের ওয়েব সাইট www.sust.edu বা যে কোন মোবাইল অপারেটর থেকে SUST< space >SEAT< space >Your-Admission-Roll and send to 2323 লিখে খুদে বার্তা পাঠিয়ে আসন বিন্যাস জানা যাবে। এছাড়াও ভর্তি সংক্রান্ত যেকোন তথ্যের জন্য ০১৫৫৫৫৫৫০০১-৪ হটলাইনে এবং [email protected] ই-মেইলের মাধ্যমে যোগাযোগ করা যাবে।
ভর্তি কমিটির সদস্য সচিব এ্যাসোসিয়েট প্রফেসর মো. ফারুক উদ্দিন জানান, বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে সামাজিক বিজ্ঞান ও ব্যবসায় প্রশাসন অনুষদ (এ ইউনিট) এর ১৬১০০০১ থেকে ১৬১৪১৭০ পর্যন্ত রোল এর আসন বন্টন করা হয়েছে।
এছাড়া মদন মোহন কলেজ (মূল ক্যাম্পাস) ১৬১৪১৭১ থেকে ১৬১৫১৯১, মদন মোহন কলেজ (তারাপুর ক্যাম্পাস) ১৬১৫১৯২ থেকে ১৬১৫৫৮৬, সিলেট সরকারী মহিলা কলেজে ১৬১৫৫৮৭ থেকে ১৬১৬৮৩১, সিলেট অগ্রগামী গার্লস স্কুল এন্ড কলেজে ১৬১৬৮৩২ থেকে ১৬১৮০০৭, বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজে ১৬১৮০০৯ থেকে ১৭১১১৪৬, ব্লু বার্ড স্কুল এন্ড কলেজে (মূল ক্যাম্পাস) ১৭১১১৪৭ থেকে ১৭১২৩৭০, ব্লু বার্ড স্কুল এন্ড কলেজে (জুনিয়র ক্যাম্পাস) ১৭১২৩৭১থেকে ১৭১৩০৪১, আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজে ১৭১৩০৪২ থেকে ১৭১৪১৭২, দি এইডেড হাই স্কুলে ১৭১৪১৭৩ থেকে ১৭১৪৮৬৯, টিচার্স ট্রেনিং কলেজে ১৭১৪৮৭০ থেকে ১৭১৫৩৬৪, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজে ১৭১৫৩৬৫ থেকে ১৮১০২৯০, সিলেট ওইমেন্স মেডিকেল কলেজে ১৮১০২৯১ থেকে ১৮১১০৩৫, সিলেট মডেল স্কুল এ্যান্ড কলেজ ১৮১১০৩৬ থেকে ১৮১২১৩০, সিলেট সরকারী কলেজে ১৮১২১৩১ থেকে ১৮১৩২২৫, পাঠানটুলা হাইস্কুল ১৮১৩২২৬ থেকে ১৮১৩৮২২, পুলিশলাইন হাইস্কুল ১৮১৩৮২৩ থেকে ১৮১৪৩২৯, কিশোরী মোহন গার্লস স্কুল ১৮১৪৩৩০ থেকে ১৮১৪৯৪৮ এবং সিলেট সরকারী পাইলট হাইস্কুল ১৮১৪৯৪৯ থেকে ১৮১৫৮২৮ পর্যন্ত আসন বিন্যাস করা হয়েছে।
অন্যদিকে বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে বিজ্ঞান অনুষদ (‘বি’ ও ‘বি-১’ ইউনিট) এর ১৩১০০০১ থেকে ১২১১৯৭২ পর্যন্ত রোল এর আসন বন্টন করা হয়েছে।
এছাড়া বর্ডার গার্ড পাবলিক স্কুল এন্ড কলেজে ১২১১৯৭৩ থেকে ১২১৩৩৭৫, জালালাবাদ রাগীব রাবেয়া মেডিকেল কলেজে ১২১৩৩৭৬ থেকে ১২১৫০২২, ব্লু বার্ড স্কুল এন্ড কলেজে (মূল ক্যাম্পাস) ১২১৫০২৩ থেকে ১২১৬২৪৬, ব্লু বার্ড স্কুল এন্ড কলেজে (জুনিয়র ক্যাম্পাস) ১২১৬২৪৭ থেকে ১২১৬৯১৯, আম্বরখানা গার্লস স্কুল এন্ড কলেজে ১২১৬৯২০ থেকে ১২১৮০৫২, ওসমানী মেডিকেল কলেজে ১২১৮০৫৩ থেকে ১২২০০৪৯, সিলেট ওইমেন্স মেডিকেল কলেজে ১২২০০৫০ থেকে ১২২০৭৯৬, মেট্রোপলিটন ইউনিভার্সিটি ১২২০৭৯৭ থেকে ১২২১৫৪৭, লিডিং ইউনিভার্সিটি (সুরমা টাওয়ায়) ১২২১৫৪৮ থেকে ১২২২৪২৩, লিডিং ইউনিভার্সিটি (রংমহল টাওয়ায়) ১২২২৪২৪ থেকে ১২২৩০৩১, টিচার্স ট্রেনিং কলেজে ১২২৩০৩২ থেকে ১২২৩৫২৮, সিলেট ইন্টার ন্যাশনাল ইউনিভার্সিটিতে ১২২৩৫২৯ থেকে ১২২৪৪৫৩, মদন মোহন কলেজ (মূল ক্যাম্পাস) ১২২৪৪৫৪ থেকে ১১১০২৮৩, মদন মোহন কলেজ (তারাপুর ক্যাম্পাস) ১১১০২৮৪ থেকে ১১১০৬৮০, সিলেট সরকারী মহিলা কলেজে ১১১০৬৮১ থেকে ১১১১৯২৭, সিলেট অগ্রগামী গার্লস স্কুল এন্ড কলেজে ১১১১৯২৮ থেকে ১১১৩০৪৪, দ্য আইডেড হাইস্কুলে ১১১৩০৪৫ থেকে ১১১৩৭৪৩, সিলেট মডেল স্কুল এ্যান্ড কলেজ ১১১৩৭৪৪ থেকে ১১১৪৮৪০, সিলেট সরকারী কলেজ ১১১৪৮৪১ থেকে ১১১৫৯৩৭, হাজী আব্দুস সাত্তার হাইস্কুল ১১১৫৯৩৮ থেকে ১১১৬৪১৪, পাঠানটুলা হাইস্কুল ১১১৬৪১৫ থেকে ১১১৭০১৩, পুলিশ লাইন হাইস্কুল ১১১৭০১৪ থেকে ১১১৭৫২২, কিশোরী মোহন গার্লস স্কুল ১১১৭৫২৩ থেকে ১১১৮১৩৫, সৈয়দ হাতেম আলী হাইস্কুল ১১১৮১৩৬ থেকে ১১১৮৭৮৩, সিলেট সরকারী পাইলট হাইস্কুল ১১১৮৭৮৪ থেকে ১১১৯৫৩৭, মঈনউদ্দিন আদর্শ মহিলা কলেজ ১১১৯৫৩৮ থেকে ১১২০১০৮ এবং কাজী জালাল উদ্দিন র্গালস স্কুল ১১২০১০৯ থেকে ১১২০৬৫২ পর্যন্ত আসন বিন্যাস করা হয়েছে।