হাসপাতালে মায়ের মৃত্যু : দেখতে এসে প্রবাসী ছেলে নিখোঁজ

nikhujসুরমা টাইমস ডেস্কঃ নগরীর সোবহানীঘাট এলাকায় একটি ক্লিনিকে চিকিৎসাধীন মাকে দেখতে এসে নিখোঁজ হয়েছেন এক যুক্তরাজ্য প্রবাসী। পুত্র নিখোঁজ থাকা অবস্থায় মারা গেছেন মা। নিখোঁজ যুক্তরাজ্য প্রবাসী মোহাম্মদ জাকারিয়া (৩৮) গোলাপগঞ্জ উপজেলার দক্ষিণ কানিশাইল গ্রামের মৃত আব্দুল খালিক এর ছেলে।
জানা যায়, যুক্তরাজ্য প্রবাসী জাকারিয়ার মা দেশে আসার পর অসুস্থ হলে নগরীর সোবহানীঘাটস্থ ইবনে সিনা হাসপাতালে চিকিৎসার জন্য ভর্তি হন। জাকারিয়া তার অসুস্থ মা কুশিয়ারা বেগমকে দেখার জন্য গত ২৮ অক্টোবর যুক্তরাজ্য থেকে দেশে আসেন। আসার পর থেকে মাকে দেখা শোনার জন্য ইবনে সিনা হাসপাতালের ৬০৩নং কেবিনে অবস্থান করছেন।
শুক্রবার সকাল ১০টার দিকে জাকারিয়া হাসপাতাল থেকে বের হন। এরপর থেকে তাকে আর কোথাও খোঁজে পাওয়া যাচ্ছে না। এমনকি তার ব্যবহৃত ০১৭৯৯ ২৭০২২১ নম্বর মোবাইলটিও বন্ধ রয়েছে। কোথাও তার সন্ধান না পেয়ে জাকারিয়ার মামাত ভাই মো. ফজলুল কাদির সিদ্দীকি বাদী হয়ে সিলেট কোতোয়ালি মডেল থানায় একটি সাধারণ ডায়েরি (নং ১৬৬৪, তারিখ ৩১/১০/১৪ইং) করেন।
নিখোঁজ হওয়ার সময় জাকারিয়ার পরনে ছিল কালো প্যান্ট ও সাদা চেক শার্ট। তার গায়ের রং ফর্সা, উচ্চাতা ৫ ফুট ৩ ইঞ্চি। কোন সুহৃদ ব্যক্তি তার সন্ধান পেলে ০১৭১৬ ৮০৫৬২২ ও ০১৭১০ ১৮৬৫৭১ নাম্বারে জানানোর অনুরোধ করা হয়েছে। এদিকে রাত ১০টায় নিখোঁজ প্রবাসী জাকারিয়ার মাতা কুশিয়ারা বেগম পুত্র নিখোঁজের খবর শুনে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন।