অচিরেই বাহুবলের বড়গাঁওকে বিদ্যুতের আওতায় আনা হবে : এমপি কেয়া চৌধুরী

উত্তম কুমার পাল হিমেল,নবীগঞ্জ(হবিগঞ্জ)থেকেঃ হবিগঞ্জ-সিলেট আসনের সংরক্ষিত মহিলা আসনের এমপি আমাতুল কিবরিয়া কেয়া চৌধুরী বলেছেন, হবিগঞ্জ জেলার বাহুবল উপজেলার বড়গাঁওকে অচিরেই অন্ধকার থেকে বিদ্যুতের আওতায় আনা হবে। সংস্কার করা হবে এলাকার রাস্তাঘাট, মসজিদ, মাদ্রাসা, মক্তব, কমিউনিটি হাসাপাতাল কাজের ।

আমি শুধু বড়গাঁও নয় বিভিন্ন এলাকার উন্নয়নে আপ্রাণ চেষ্টা চালাচ্ছি। জনসাধারণের পাশে সব সময় আছি থাকব। পর্যায়ক্রমে সকলস্থানে সকল এলাকার উন্নয়ন পৌছানোর চেষ্টা করছি।
তিনি আরো বলেন, ইতোমধ্যে বাহুবল, নবীগঞ্জসহ বিভিন্নস্থানের মসজিদ, মন্দির, স্কুল, কলেজ, মাদ্রাসা, রাস্তাঘাট, নলকূপ বসানো ছাড়াও নানা ক্ষেত্রে বরাদ্দ এনে উন্নয়ন করছি। জননেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে আমি যেভাবে উন্নয়ন কাজ অব্যাহত রেখেছি ভবিষৎতেও তা রাখব।
তিনি গতকাল শুক্রবার সকালে বাহুবল উপজেলার বড়গাঁও দণিক্ষপাড়া গ্রামবাসী কর্তৃক আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথি’র বক্তব্যে উপরোক্ত কথাগুলো বলেছেন।

তিনি আরো বলেন, উন্নয়ন বঞ্চিত স্থানগুলো চিহ্নিত করে আমাকে বলুন। আমি সেখানে গিয়ে উন্নয়ন করার চেষ্টা করব। তিনি বলেন, আমি এমপি হয়েই উন্নয়ন কাজের জন্য বরাদ্দ এনে জনস্বার্থে কাজ করছি।
আবুল হোসেন চৌধুরীর সভাপতিত্বে ও সেলিম মিয়ার পরিচালনায় এতে আরো বক্তব্য রাখেন, প্রভাষক আফতাব উদ্দিন, আলাউর রহমান চৌধুরী, মাওঃ আব্দুল হাসিম, অমিরন চন্দ্র দেব, ইউনিয়ন সভাপতি শাহেদ চৌধুরী, ফরিদ চৌধুরী, আবদালুর রহমান প্রমুখ। সভার শুরুতে এমপি কেয়া চৌধুরীকে ফুল দিয়ে বরণ করা হয়।