বিয়ের আসরে পকেটমার : বিব্রত রেলমন্ত্রী

fileসুরমা টাইমস ডেস্কঃ চিরকুমার সমিতি থেকে আজ আনুষ্ঠানিকভাবে বের হয়ে গেলেন রেলমন্ত্রী মুজিবুল হক।আজ বিকালে কুমিল্লায় মেয়ের বাড়িতে এই জুটির বিয়ে হয়।বরযাত্রী হিসাবে বিয়েতে অংশ নেন ছয় মন্ত্রী ছাড়াও অর্ধশতাধিক এমপি।বিয়েতে কঠোর নিরাপত্তা নেয়া হয়।তবে কঠোর নিরাপত্তার মধ্যেও ঢুকে পড়েছে পকেট মারের দল।
ঘটেছে একের পর এক পকেটমারের ঘটনা। খোয়া যাচ্ছে আমন্ত্রিত অতিথিদের মোবাইল ফোন ও মানিব্যাগসহ নগদ টাকা। ঘটনার শিকারের তালিকা থেকে বাদ পড়েননি মন্ত্রী-এমপিরাও।
পকেটমারের উপদ্রপে রীতিমত হৈচৈ পড়ে গেছে বিয়েবাড়িতে। এতে শ্বশুরবাড়িতে গিয়ে কিছুটা বিব্রত রেলমন্ত্রীও। তবে এরই মধ্যে অন্তত দুই জনকে আটক করেছে পুলিশ।
শুক্রবার বিকেল ৩টা ১মিনিটে বর ও বরযাত্রীরা বিয়ে বাড়িতে ঢোকার পর এক সঙ্গে অনেক মানুষের ভিড় হওয়ার সুযোগটি নেয় পকেটমার।
অভ্যাগত অতিথিদের পকেট থেকে মোবাইল, মানি ব্যাগসহ প্রয়োজনীয় অনেক জিনিসপত্র খোয়া যেতে থাকে। সাবেক আইনমন্ত্রী অ্যাডভোকেট মতিন খসরু এমপি’র দামী মোবাইল ফোন ও মানিব্যাগ খোয়া গেছে বলে নিশ্চিত করেছে পুলিশ!
একাধিক সংবাদকর্মী, রাজনৈতিক নেতাও হারিয়েছেন মোবাইল ফোন ও মানিব্যাগ। বাদ পড়েনি আইন-শৃঙ্খলা বাহিনীর সদস্যরাও।
একটি বেসরকারি টেলিভিশন চ্যানেলের জেলা প্রতিনিধি সৈয়দ মো পারভেজ জানান, পকেটমার তার ১৯০০ টাকা, দুটি পেনড্রাইভ ও চ্যানেলের পরিচয়পত্রসহ মানিব্যাগ নিয়ে গেছে।