কবর থেকে উঠলো শিশু তানজিনার লাশ, পাষণ্ড পিতা আটক

Tanjina Bodyসুরমা টাইমস ডেস্কঃ তিন দিনের মাথায় কবর থেকে তোলা হলো তানজিনার লাশ। সোমবার সকাল ১০টায় নগরীর মানিক পীরের মাজার সংলগ্ন কবরস্থান থেকে লাশটি উত্তোলন করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে প্রেরণ করা হয়েছে। এদিকে, ঘটনার পর থেকে পলাতক কন্যা শিশু হন্তারক পাষন্ড পাষণ্ড পিতা মির্জা সাব্বির আহমদকেও আটক করেছে পুলিশ। সোমবার সকালে নগরীর সুরমা গেইট এলাকা থেকে তানজিনার বাবা মির্জা সাব্বির আহমদকে আটক করে পুলিশ। আটক সাব্বির সিলেট সদর উপজেলার খাদিমপাড়ার দত্তপাড়াস্থ খিদিরপুর গ্রামে মৃত সোনা মিয়ার ছেলে।
Sabbir Ahmedসিলেট শাহপরান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাখাওয়াত হোসেন বলেন, আদালতের নির্দেশক্রমে তানজিনার লাশ কবর থেকে উত্তোলনের পর ময়নাতদন্তের জন্য ওসমানী হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। উল্লেখ্য, গত শুক্রবার রাতে শিশু তানজিনাকে লাঠি দিয়ে মারপিট করে বাবা মির্জা সাব্বির আহমদ। এরপর শনিবার সকালে শিশুটি মারা যায়। ঘটনাটি ধামাচাপা দিতে তড়িঘড়ি করে চিকিৎসার নাম করে আত্মীয় স্বজন কাউকে না জানিয়ে শিশুটিকে সিলেট নগরীর মানিকপীর মাজারে দাফন করা হয়।
পরে প্রতিবেশীরা ঘটনাটি শাহপরান থানা পুলিশকে জানায়। হত্যার সাথে জড়িত সন্দেহে নিহত শিশুর সৎ মা আফরোজা বেগমকে আটক করা হয়। এসময় বাসায় তল্লাশি চালিয়ে তানজিনার রক্তমাখা একটি লাল রংয়ের জামা আলামত হিসেবে জব্দ করে পুলিশ।