সিলেটে ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত

সুরমা টাইমস ডেস্কঃ নগরীতে এক ছাত্রলীগ নেতাকে কুপিয়ে আহত করেছে ছাত্রদল ক্যাডাররা। আমিনুর রিয়াজ মওদুদ (২২) নামের ওই ছাত্রলীগ নেতা সিলেট সিটি করপোরেশনের ৩নং ওয়ার্ড ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক ও নগরীর সাগরদিঘীর পাড়ের বাসিন্দা খলিলুর রহমানের ছেলে। মুহুর্ষ অবস্থায় তাকে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে।
রোববার সন্ধ্যা পৌনে ৬টার দিকে সাগরদিঘীর পাড় শ্বশ্বানঘাট সংলগ্ন এলাকায় হামলার এ ঘটনা ঘটে।প্রত্যক্ষদর্শীরা জানান, পল্লব ও নাবিলসহ ছাত্রদলের ৫/৭ জন ক্যাডার মিলে মওদুদকে কুপিয়ে জখম করে রাস্তায় ফেলে রেখে যায়।
স্থানীয়রা তাকে গুরুতর অবস্থায় উদ্ধার করে ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে আসেন। তার শরীরে অস্ত্রোপচার হয়েছে। ওসমানী হাসপাতাল সূত্র জানায়, মওদুদের অবস্থা গুরুতর। ধারালো অস্ত্র দিয়ে হাত ও একটি পা মারাত্বক ক্ষতিগ্রস্থ হয়েছে। ফলে শরীর থেকে প্রচুর রক্তক্ষরণ হয়েছে।স্থানীয়রা জানান, হামলাকারী পল্লব ও নাবিল ছাত্রদলের হলেও তারা ছিল মওদুদের বন্ধু। কথা কাটাকাটির জের ধরে হামলার এ ঘটনা ঘটিয়েছে তারা।
কোতোয়ালি থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আসাদুজ্জামান ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, হামলাকারীদের ধরার জন্য পুলিশ চেষ্টা চালিয়ে যাচ্ছে। হামলাকারী এবং আহত ছেলেটি একসাথে চলাফেরা করতো।