ঘুমের ঔষধ খেয়ে ছাত্রদল কর্মীর আত্মহত্যা : হাসপাতালে তুলকালাম !

Shofiul Alom Rahiসুরমা টাইমস ডেস্কঃ হবিগঞ্জ শহরে পৌর ছাত্রদল কর্মী সফিউল আলম রাহী (১৭) আত্মহত্যা করেছে। শনিবার বিকেলে মাত্রাতিরিক্ত ঘুমের ঔষধ খেয়ে তিনি আত্মহত্যা করে। জানা যায়, শহরের মাহমুদাবাদ এলাকার শহীদুল আলম লাভলুর পুত্র হবিগঞ্জ পৌর ছাত্রদলের সদস্য সফিউল আলম রাহি শনিবার বিকেলে মাত্রাতিরিক্ত ঘুমের ঔষধ সেবন করেন। কিছুক্ষণের মধ্যেই সে সংজ্ঞাহীন হয়ে পড়েন। তার জনৈক বন্ধু ঘটনাটি রাহীর পরিবারকে অবহিত করলে সন্ধ্যা সাড়ে ৬টায় তাকে হবিগঞ্জ সদর আধুনিক হাসপাতালে নিয়ে আসা হয়। এ সময় তার অবস্থার অবনতি ঘটলে কর্তব্যরত ডাক্তার তাকে সিলেট ওসমানি মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। কিছুক্ষণের মধ্যেই তিনি মৃত্যুর কোলে ঢলে পড়ে।
এ সময় কর্তব্য অবহেলার অভিযোগ এনে রাহির সাথে থাকা তার বন্ধু ও এলাকার যুবকরা হাসপাতালে ব্যাপক ভাঙচুর চালায়। এ সময় হাসপাতালে থমথমে পরিবেশ সৃষ্টি হয়। খবর পেয়ে সহকারী পুলিশ সুপার (দক্ষিণ)-এর নেতৃত্বে একদল পুলিশ হাসপাতালে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।
এদিকে, হাসপাতাল হামলা-ভাংচুরের পর রাহির পরিবার লোকজন তাকে সদর হাসপাতাল থেকে একটি প্রাইভেট ক্লিনিকে নিয়ে আসলে সেখানেও কর্তব্যরত ডাক্তার তাকে মৃত ঘোষণা করেন।