ছাতকে দু’সন্তানের জননী গণধর্ষনের শিকার

ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধিঃ ছাতকে দু’সন্তানের জননীকে গণধর্ষনের অভিযোগ পাওয়া গেছে। মঙ্গলবার রাতে উপজেলার গোবিন্দগঞ্জ-সৈদেরগাঁও ইউনিয়নের ব্রাহ্মনগাঁও গ্রামের গোলাপ মিয়া বাবুর্চির বাড়িতে এ ঘটনা ঘটেছে। ধর্ষিতা উপজেলার উত্তর খুরমা ইউনিয়নের আমেরতল গ্রামের মৃত নুরুল আবেদীনের স্ত্রী। তার নাম রিমা বেগম (৩০)।
স্থানীয় সূত্রে জানা যায়, দু’সন্তানের জননী রিমা বেগম দীর্ঘদিন ধরে গোবিন্দগঞ্জের বিভিন্ন হোটেল-রেস্তোরায় কাজ করেন। রেস্টুরেন্টে কাজ শেষে স্থানীয় গোলাপ মিয়া বাবুর্চির বাড়িতে মেহমান হিসেবে যায়। রাতেই গ্রামের সিদ্দিকুর রহমানসহ ৪যুবক ঘরে প্রবেশ করে জোরপূর্বক তাকে ধর্ষন করে। তার সুরচিৎকারে আশপাশের লোকজন এগিয়ে আসলে ধর্ষকরা পালিয়ে যায়। খবর পেয়ে স্থানীয় ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান দিলোয়ার হোসেন নজমুল, প্যানেল চেয়ারম্যান আমিরুল হক, সামছুল হক মেম্বারসহ গন্যমান্য লোকজন ঘটনাস্থল পরিদর্শন করেন।
পরে স্থানীয়রা রিমা বেগমকে উদ্ধার করে থানা-পুলিশের কাছে হস্তান্তর করেন। পুলিশ মেডিকেল পরীার জন্য তাকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের ওসিসি বিভাগে ভর্তি করেছে। স্থানীয় ভারপ্রাপ্ত ইউপি চেয়ারম্যান দিলোয়ার হোসেন নজমুল জানান, ভিকটিমের স্বীকারোক্তি ও থানায় দায়ের করা অভিযোগে সিদ্দিকুর রহমান, আশিক মিয়া, খলিল মিয়া ও আব্দুল বাছিতকে আসামী করা হয়েছে। এ ব্যাপারে ছাতক থানার ওসি শাহজালাল মুন্সি জানান, ভিকটিমকে মেডিকেল পরীার জন্য হাসপাতালে প্রেরন করা হয়েছে। মেডিকেল রিপোর্ট পাওয়ার পর তদন্ত সাপেে প্রয়োজনীয় ব্যবস্থা নেয়া হবে।