বালাগঞ্জে শিক্ষকের হাতে ২ সহকারী শিক্ষা কর্মকর্তা লাঞ্চিত

বালাগঞ্জ প্রতিনিধিঃ বালাগঞ্জে শিক্ষকের হাতে ২সহকারী শিক্ষা কর্মকর্তা লাঞ্চিত উপজেলার হওয়ার অভিযোগ পাওয়া গেছে। গতকাল রবিবার সকাল ১০টার উপজেলার পুর্বগৌরিপুর ইউনিয়নের চক দৌলত পুর সরকারী প্রাথমিক বিদ্যালয়ে এ ঘটনাটি ঘটে। বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুস সত্তারের হাতে উপজেলার সহকারী শিক্ষা কর্মকর্তা বিপ্লব সরকার ও তাপস চন্দ্র রায় লাঞ্চিত হওয়ার অভিযোগে সহকারী শিক্ষা কর্মকর্তা বিপ্লব সরকার বাদী হয়ে শিক্ষক আব্দুস সত্তার কে আসামী করে বালাগঞ্জ থানায় একটি মামলা দায়ের করেছেন বলে বালাগঞ্জ থানার ওসি অকিল উদ্দিন আহমদ নিশ্চিত করেছেন।
এব্যাপারে সহকারী শিক্ষা কর্মকর্তা বিপ্লব সরকার ও তাপস চন্দ্র রায় জানান, পরিদর্শন করতে গিয়েই মোবাইল ফোন নাম্বার চাওয়া কে কেন্দ্র করে তারা লাঞ্চিত হন। বিষয়টি তারা উর্ধবতন কর্তৃপকে অবগত করেছেন।
প্রধান শিক্ষক আব্দুস সত্তার বিষয়টি অস্বীকার করে বলেন, তাকে ফাসানোর জন্য এধরনের অপ্রচার করে তাকে মামলা দিয়ে হয়বানী করার অপচেষ্টা করা হচ্ছে। ইতিপুর্বে তাকে এই সহকারী শিক্ষা কর্মকর্তারা বিভিন্ন ভাবে হয়রানি করেছে বলে তিনি অভিযোগ করেন।
বালাগঞ্জ উপজেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা আনোয়ারুল ইসলাম জানান, বিষয়টি খুবই দুঃজনক ও পূর্ব পরিকল্পিত । বিষয়টির আইনগত ব্যবস্থা গ্রহনসহ বিভাগীয় ব্যবস্থা নেওয়া হবে।