মোবাইলে প্রেমের খেসারত

mobile premচাঁপাইনবাবগঞ্জ সংবাদদাতাঃ মোবাইলে প্রেমের সম্পর্কে জড়িয়ে প্রেমিকের বাড়ি বেড়াতে এসে নির্মম নির্যাতনের শিকার হয়েছেন স্বামী পরিত্যক্ত এক নারী (৩১)। ঘটনাটি ঘটেছে চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার চককির্ত্তি এলাকায়।
প্রতারণার শিকার নারী জানায়, মোবাইল ফোনে পরিচয়ের সূত্র ধরে গত ২৭ সেপ্টেম্বর বিকেলে চককির্ত্তি এলাকার মোঃ শফিকুলের ছেলে মোঃ রবিউলের বাড়ী বেড়াতে আসেন তিনি। এক পর্যায়ে সফিকুলসহ তার কয়েকজন বন্ধু ওইদিন সন্ধ্যায় তাকে নেশা জাতীয় দ্রব্য পান করিয়ে জোর করে যৌন নির্যাতনের চেষ্টা করে। এতে ওই নারী রাজি না হওয়ায় রবিউলসহ তার লোকজন তাকে মারপিট করে মুখে বিষ ঢেলে হত্যার চেষ্টা করে।
এক পর্যায়ে তাকে মৃত ভেবে মাইক্রোবাসে করে শিবগঞ্জ হাসপাতালের গেটে ফেলে রেখে পালিয়ে যায়। এসময় তার কাছে থাকা মোবাইল ফোনটিও তারা নিয়ে যায়। পরে স্থানীয় লোকজন সঙ্গাহীন অবস্থায় তাকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করে। হাসপাতালে ভর্তির দুই দিন পর আজ সোমবার তার জ্ঞান ফিরে আসে। তবে কারো সাথে সে ঠিকভাবে কথা বলতে পারছেন না।
ভাঙ্গা ভাঙ্গা কন্ঠে এ প্রতিবেদক তিনি জানান, তার বাড়ী রাজশাহী জেলার বাঘা উপজেলার মীরগঞ্জ এলাকায়। বর্তমানে তিনি শিবগঞ্জ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। শিবগঞ্জ হাসপাতালের আরএমও ডাঃ আজিজুল হক জানান, মেয়েটির অবস্থা খুবই খারাপ ছিল। তাকে সঠিকভাবে চিকিৎসা দিয়ে সারিয়ে তোলার চেষ্টা করা হচ্ছে।
শিবগঞ্জ থানার অফিসার ইনচার্জ মোঃ আশিকুর রহমান বিষয়টির সত্যতা নিশ্চিত করে জানান, মেয়েটির চিকিৎসা চলছে। আমরা খোঁজ খবর রাখছি। সুস্থ হলে এব্যাপারে আইনি ব্যবস্থা নেয়া হবে।