সিলেট জেলা (দক্ষিণ) জামায়াতের কর্মপরিষদের সভা

সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে জনগণের কাছে  জামায়াতের দাওয়াত অব্যাহত রাখতে হবে
——–জেলা দক্ষিণ জামায়াত

বাংলাদেশ জামায়াতে ইসলামী সিলেট জেলা দক্ষিণের কর্মপরিষদের নিয়মিত সভা কেন্দ্রীয় মজলিশে শূরার সদস্য ও সিলেট জেলা দক্ষিণের আমীর মাওলানা হাবিবুর রহমানের সভাপতিত্বে গতকাল সন্ধ্যা সাড়ে ৬ টায় অনুষ্ঠিত হয়। সেক্রেটারী বীর মুক্তিযোদ্ধা মতিউর রহমানের পরিচালনায় বক্তব্য রাখেন-নায়েবে আমীর অধ্যাপক আব্দুল হান্নান, সহকারী সেক্রেটারী মাওলানা লোকমান আহমদ, রাজনৈতিক সম্পাদক মো: আব্দুল বাছিত, অর্থ সম্পাদক হাকিম নাজিম উদ্দিন, অফিস সম্পাদক মো: ফজলুর রহমান, শিক্ষা বিষয়ক সম্পাদক অধ্যক্ষ হাশমত উল্লাহ, সাহিত্য-সাংস্কৃতিক সম্পাদক ও ফেঞ্চুগঞ্জ উপজেলা চেয়ারম্যান সাইফুল্লাহ আল হোসাইন, প্রচার সম্পাদক মো: সুলাইমান আলী, তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মো: নজরুল ইসলাম, শ্রম বিষয়ক সম্পাদক ফখরুল ইসলাম খান প্রমুখ।

সভায় নেতৃবৃন্দ বলেন, সরকার জামায়াতকে নির্মূলের জন্য বিভিন্নভাবে ষড়যন্ত্র করছে। জামায়াত নেতৃবৃন্দকে মিথ্যা ও সাজানো মামলায় গ্রেফতার এবং রায় প্রদান করে জামায়াতকে নেতৃত্ব শূণ্য করতে চায়। সারাদেশে জামায়াত-শিবিরের হাজার হাজার নেতাকর্মীর বিরুদ্ধে মিথ্যা মামলা দিয়ে হয়রানী ও গ্রেফতারের খেলায় মেতে উঠেছে। জামায়াতের বিরুদ্ধে মিথ্যা অপ-প্রচার চালিয়ে জনগণের মধ্যে বিভ্রান্তি সৃষ্টির চেষ্টা করছে। তাদের সকল ষড়যন্ত্রের জাল ছিন্ন করে সিলেটের প্রতিটি এলাকার জনগণের কাছে জামায়াতের দাওয়াতের কাজ অব্যাহত রাখতে হবে।
নেতৃবৃন্দ সিলেটের ২০ দলীয় জোটের সদস্য সচিব হাফিজ আব্দুল হাই হারুন, মহানগর জামায়াতের সেক্রেটারী মোঃ ফখরুল ইসলাম ও জেলা দক্ষিণ জামায়াতের সহকারী সেক্রেটারী মাওলানা ফারুক আহমদ সহ সকল নেতাকর্মীর নিঃশর্ত মুক্তি দেয়ার জন্য সরকারের প্রতি জোর দাবী জানান।