বালাগঞ্জ দুর্গাপূজা ও ঈদুল আযহা উপলক্ষে আইন শৃঙ্খলা কমিটির সভা

বালাগঞ্জ প্রতিনিধিঃ আসন্ন শারদীয় দুর্গাপুজা ও পবিত্র ঈদুল আযহা সুষ্ট ও শান্তিপুর্ণভাবে সম্পন্ন করার লক্ষে আইন শৃঙ্খলা কমিটির সভা অনুষ্টিত হয়। গত সোমবার দুপুরে উপজেলা নির্বাহী অফিসার আশরাফুর রহমানের সভাপতিত্বে সভায় উপস্থিত ও বক্তৃতা করেন ছিলেন উপজেলা পরিষদের চেয়ারম্যান আলহাজ্ব আবদাল মিয়া, ভাইস চেয়ারম্যান মাওলানা সৈয়দ আলী আজগর, মহিলা ভাইস চেয়ারম্যান রেফা বেগম, উপজেলা বিআরডিবি চেয়ারম্যান ও বালাগঞ্জ উপজেলা আ’লীগের সাধারন সম্পাদক মো. আনহার মিয়া, বালাগঞ্জ থানার ওসি অকিল উদ্দিন আহমদ, পুজা পরিষদের উপদেষ্টা ও হিন্দু বৌদ্ব খৃষ্টান পরিষদের বালাগঞ্জ উপজেলা শাখার সভাপতি ডা. পবিত্র রঞ্জন বনিক, পুজা পরিষদের উপদেষ্টা ও হিন্দু বৌদ্ব খৃষ্টান পরিষদের বালাগঞ্জ উপজেলা শাখার সাধারন সম্পাদক ডা. জিতেন চক্রবর্ত্তী, উপদেষ্টা প্রদুম্মকুমার দত্ত ভানু, পুজা পরিষদ বালাগঞ্জ উপজেলা শাখার সভাপতি সত্যন্দ্র কুমার দেব, সহসভাপতি শান্তিব্রত চৌধুরী, অধির চন্দ্র দাস তালুকদার, সাধারন সম্পাদক বিজন কুমার ধর, যুগ্ম সাধারন সম্পাদক জয়ন্ত কুমার যুব, প্রকল্প কর্মকর্তা হাবিবুর রহমান, উমরপুরের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ফারুক আহমদ, তাজপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ইমরান রব্বানী, উছমানপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান সৈয়দ মোতাহির আলী, বালাগঞ্জ সদর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান এমএ মতিন, সাদীপুরের ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান হাজী আব্দুরব, দেওয়ান বাজার ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান নাজমুল আলম, পুর্বপৈলনপুরের চেয়ারম্যান মো. সানউল¬্যা, পুর্বগৌরিপুরের চেয়ারম্যান মাওলানা তরিকুল ইসলাম, পশ্চিম গৌরিপুরের মো. লুৎফুর রহমান, গোয়ালাবাজারের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আব্দুল গফফার, দয়ামীর ভারভাপ্ত চেয়ারম্যান মঈন উদ্দিন লেচু, ওসমানী নগর থানার এসআই শাহ আলম, আনসার বিডিপি কর্মকর্তা ও পল¬ী বিদ্যুৎ সমিতির কর্মকর্তা, পুজাপরিষদ, বিভিন্ন পুজামান্ডপের সভাপতি সম্পাদকসহ গন্যমান্যব্যক্তিবর্গ। এদিকে পুজা পরিষদ পক্ষ থেকে সার্বজনীন ৪৯টি ও ব্যক্তিগত ১০ পুজামান্ডপের নেতৃবৃন্দদের নিয়ে শান্তি শৃংখলা ভাবগম্ভীর পরিবেশে দুর্গাপুজা পালন করার জন্য গঠন করা হয়েছে পুজা মনিটরিং সেল, মান্ডপে সুষ্ট পরিবেশের জন্য নিজস্ব ১০ সদস্য বিশিষ্ট স্বেচ্ছা সেবক দলসহ নানা ধরনের স্দ্বিান্ত নেওয়া হয় ।
আলাপকালে বালাগঞ্জ পুজা উদযাপন পরিষদের সাংগঠনিক সম্পাদক রজত দাস ভুলন জানান, পুজার সকল প্রস্তুতি সম্পন্ন করার লক্ষে ইতিমধ্যে উপজেলার বালাগঞ্জ ও ওসমানীনগর থানায় পৃথক পৃথক পুজা মান্ডপ কর্মকর্তাদের সাথে বৈঠক করা হয়েছে।
বালাগঞ্জ উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আশরাফুর রহমান সকলের কহযোগীতা কামনা করে তিনি বলেন, দুর্গাপুজা এবং ঈদুল আযহা সুষ্ট ও শান্পিুর্ণ ভাবে স¤পন্ন করার লক্ষে সব ধরনের প্রস্তুতি গ্রহন করা হয়েছে ।