হরতালের সমর্থনে থানায় থানায় নগর জামায়াতের মিছিল সমাবেশ

আল্লামা সাঈদীর উপর অবিচারের প্রতিবাদে শান্তিপূর্ণ সর্বাত্মক হরতাল পালন করুন
——-সিলেট নগর জামায়াত

Sylhet City Jamat  Photo (2)  20-09-14 Sylhet City Jamat  Photo (3)  20-09-14আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাসসিরে কুরআন বার বার নির্বাচিত বর্ষিয়ান পার্লামেন্টারিয়ান ও জামায়াতের কেন্দ্রীয় নায়েবে আমীর আল্লামা দেলোয়ার হোসাইন সাঈদীর উপর আওয়ামী সরকারের বিচারের নামে অবিচারের প্রতিবাদে জামায়াত কেন্দ্র ঘোষিত আজ রোববার সর্বাত্মক শান্তিপূর্ণ হরতাল পালন করার জন্য সিলেটবাসীর প্রতি আহবান জানিয়েছেন নগর জামায়াত নেতৃবৃন্দ।

তারা বলেন, সরকার রাজনৈতিক প্রতিহিংসা চরিতার্থ করতেই আল্লামা সাঈদীর মতো আন্তর্জাতিক অঙ্গণের জনপ্রিয় আলেমে দ্বীনকে আমৃত্যু কারাদণ্ড প্রদান করেছে। তা কোন বিবেকবান ধর্মপ্রাণ মুসলমান মেনে নিতে পারে না। কুরআনের জীবন্ত খাদেম আল্লামা সাঈদীর উপর বিচারের নামে ইতিহাসের সবচেয়ে নিকৃষ্ট অবিচার করা হয়েছে। অবিলম্বে এই প্রহসনের রায় বাতিল করে তাঁকে নিঃশর্ত মুক্তি দিয়ে কুরআনের ময়দানে ফিরিয়ে দিন। অন্যথায় দেশব্যাপী যে আন্দোলন শুরু হয়েছে তা গণবিস্ফোরণে রূপ নিবে।
গতকাল শনিবার জামায়াত কেন্দ্র ঘোষিত আজ রোববার ভোর ৬ টা থেকে সোমবার ভোর ৬ টা পর্যন্ত টানা হরতালের সমর্থনে নগরীর থানায় থানায় পৃথক পৃথক মিছিল বের সিলেট মহানগর জামায়াত। মিছিল পরবর্তী সংক্ষিপ্ত সমাবেশে নেতৃবৃন্দ উপরোক্ত কথা বলেন। নগরীর সুবিদবাজার, রিকাবীবাজার, সোবহানীঘাট, শিবগঞ্জ, দক্ষিণ সুরমার রেল গেইট ও শাহপরাণ গেইট সহ পৃথক স্থানে অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন সিলেট মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, সহকারী সেক্রেটারী মো. শাহজাহান আলী, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জিয়াউদ্দিন নাদের, আইটি বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুর রব, জামায়াত নেতা মুফতি আলী হায়দার, মাওলানা আব্দুল মুকিত, মাওলানা মুজিবুর রহমান, আব্দুল্লাহ আল মুনিম, শামীম আহমদ, রেহান উদ্দিন হারিছ, ক্বারী আলাউদ্দিন, মু. আজিজুল ইসলাম, হাফিজ মশাহিদ আহমদ, চৌধুরী আব্দুল বাছিত নাহির, ইঞ্জিনিয়ার শাহজাহান কবির রিপন, এডভোকেট জামিল আহমদ রাজু প্রমুখ।

সর্বাত্মক হরতাল পালনের জন্য সিলেটবাসীর প্রতি মহানগর জামায়াতের আহবান

আন্তর্জাতিক খ্যাতি সম্পন্ন মুফাসসিরে কুরআন আল্লামা দেলোয়ার হোসাইন সাঈদীকে সর্বোচ্চ আদালতের আপীল বিভাগ কর্তৃক আমৃত্যু কারাদন্ডের রায়ের প্রতিবাদে জামায়াত কেন্দ্র আহুত আজ রোববার ভোর ৬ টা থেকে সোমবার ভোর ৬ টা পর্যন্ত ২৪ ঘন্টা সর্বাত্মক হরতাল পালন করার জন্য সিলেটবাসীর প্রতি আহবান জানিয়েছেন মহানগর জামায়াত নেতৃবৃন্দ।
এক বিবৃতিতে সিলেট মহানগর জামায়াতের আমীর এডভোকেট এহসানুল মাহবুব জুবায়ের ও ভারপ্রাপ্ত সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ গত বৃহস্পতিবারের মতো আজও ২৪ ঘন্টার শান্তিপূর্ণ হরতাল পালন সর্বাত্মকভাবে পালন করার জন্য পরিবহন মালিক, শ্রমিক, ব্যবসায়ী নেতৃবৃন্দ সহ সর্বস্তরের সিলেটবাসীর প্রতি আহবান জানিয়েছেন।  বিজ্ঞপ্তি