বালাগঞ্জে ইসলামিয়া মোহাম্মদিয়া আলিম মাদরাসার নবগঠিত গভর্ণিংবডির নেতৃবৃন্দকে সংবর্ধনা

Photo 15.09.2014বালাগঞ্জ প্রতিনিধিঃ বালাগঞ্জ উপজেলার ঐতিহ্যবাহী ইসলামিয়া মোহাম্মদিয়া আলিম মাদরাসা তিলকচানপুর-আদিত্যপুর এর নবগঠিত গভর্ণিংবডির নেতৃবৃন্দকে সংবর্ধনা প্রদান করা হয়েছে।
গতকাল সোমবার দুপুরে মাদরাসা প্রাঙ্গনে অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীদের পক্ষ থেকে এ সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মাদরাসা গভর্ণিংবডির সভাপতি, বালাগঞ্জ উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান ও সংবর্ধিত অতিথি মোস্তাকুর রহমান মফুর।
অনুষ্টানে বক্তৃতা করেন গভর্ণিংবডির সদস্য সচিব ও সংবর্ধিত অতিথি অধ্যক্ষ মাওলানা আব্দুল জব্বার, সদস্য আব্দুল হামিদ, আব্দুল মতিন, শিকদার, আব্দুর রাজ্জাক, শেখ জামাল আহমদ খলকু, আব্দুর রব নাইওর, আব্দুল জলিল, আজমল আলী, আতাউর রহমান, আবুল ফজল মো. মঈন উদ্দিন, নার্গিস আক্তার ও আবুল কালাম আজাদ।
প্রভাষক আব্দুল আহাদের পরিচালনায় অনুষ্টানে অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুল বাছির লাল মিয়া, সাবুল আহমদ, আব্দুল করিম, নুরুজ্জামান, মাদরাসার সহকারী সুপার মো. আজমল আলী, শিক্ষক আতাউর রহমান, মাওলানা শফিকুল ইসলাম প্রমুখ।
শুরুতে কুরআন থেকে তিলাওয়াত করেন জুবেল আহমদ ও ইসলামী সংগিত পরিবেশন করেন শিক্ষার্থী মারুফ আহমদ। অনুষ্টানে অভিভাবক, শিক্ষক ও শিক্ষার্থীদের পক্ষ থেকে সংবর্ধিত অতিথিদের ক্রেষ্ট প্রধান করা হয়।