নগরীর পৃথক পৃথক স্থানে জামায়াতের বিক্ষোভ মিছিল সমাবেশ

হাফিজ হারুন সহ জামায়াত নেতৃবৃন্দকে অবিলম্বে মুক্তি না দিলে কঠোর কর্মসূচী

Sylhet City Jamat  Photo - 13-09-14 Sylhet City Jamat  Photo (2) - 13-09-14সিলেট নগর জামায়াত নেতৃবৃন্দ বলেছেন, সরকার জামায়াতকে নির্মূল করতে সুদুরপ্রসারী ষড়যন্ত্রের অংশ হিসেবে নিরপরাধ জামায়াত নেতৃবৃন্দকে ষড়যন্ত্রমূলক মিথ্যা মামলায় গ্রেফতার নির্যাতন করছে। সরকারের সকল নির্যাতনের বিরুদ্ধে সিলেটবাসী ফুসে উঠেছে। মহানগর ২০ দলীয় জোটের সদস্য সচিব ও নগর জামায়াতের নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুনের মুক্তি নিয়ে কোন টালবাহানা সিলেটবাসী বরদাশত করবে না। অবিলম্বে জামায়াত নেতা হাফিজ আব্দুল হাই হারুন, মহানগর সেক্রেটারী মো: ফখরুল ইসলাম ও জেলা দক্ষিণ জামায়াতের সহকারী সেক্রেটারী মাওলানা ফারুক আহমদ সহ নিরপরাধ নেতৃবৃন্দকে নিঃশর্ত মুক্তি না দিলে কঠোর কর্মসূচীর মাধ্যমে গোটা সিলেটকে অচল করে দেয়া হবে।

গতকাল শনিবার সিলেট জেলা ও মহানগর জামায়াত ঘোষিত টানা ৩ দিনের বিক্ষোভ কর্মসূচীর শেষ দিনে মহানগর জামায়াতের নায়েবে আমীর হাফিজ আব্দুল হাই হারুন সহ জামায়াত নেতৃবৃন্দের মুক্তির দাবীতে নগরীর বিভিন্ন সাংগঠনিক থানার উদ্যোগে পৃথক পৃথক স্থানে বিক্ষোভ মিছিল সমাবেশ অনুষ্ঠিত হয়। মিছিল পরবর্তী বিক্ষোভ সমাবেশে বক্তারা উপরোক্ত কথা বলেন। নগরীর মদীনা মার্কেট, সোবহানীঘাট ও শিবগঞ্জ সহ পৃথক পৃথক স্থানে অনুষ্ঠিত মিছিল পরবর্তী সমাবেশে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, মহানগর জামায়াতের ভারপ্রাপ্ত সেক্রেটারী মাওলানা সোহেল আহমদ, আইন বিষয়ক সম্পাদক এডভোকেট জিয়া উদ্দিন নাদের, আইটি বিষয়ক সম্পাদক এডভোকেট আব্দুর রব, জামায়াত নেতা আব্দুল্লাহ আল মুনিম, মাওলানা মশাহিদ আলী, ক্বারী আলাউদ্দিন, মু. আনোয়ার আলী, মাহমুদুর রহমান দিলওয়ার, ওবায়দুল হক শাহীন ও মহানগর ছাত্রশিবির সভাপতি আব্দুর রাজ্জাক প্রমুখ।
নেতৃবৃন্দ বলেন, রাজনৈতিক প্রতিহিংসায় বশবর্তী হয়ে সম্পূর্ণ ষড়যন্ত্রমূলক একটি মিথ্যা মামলায় জননেতা হাফিজ আব্দুল হাই হারুনকে অন্যায়ভাবে গ্রেফতার করা হয়েছে। তাঁর মুক্তির দাবীতে জামায়াত ৩ দিনের শান্তিপূর্ণ কর্মসূচী সমাপ্ত করেছে। কিন্তু সরকার যদি হাফিজ আব্দুল হাই হারুন সহ জামায়াত নেতৃবৃন্দের মুক্তি নিয়ে কোন গড়িমসি করে তাহলে সর্বস্তরের সিলেটবাসীকে নিয়ে কঠোর কর্মসূচীর মাধ্যমে সিলেটকে অচল করে দেয়া হবে। বিজ্ঞপ্তি