শামীম ওসমানের সিলেট সফর : শাহজালাল (রহ.) মাজারে ২টি গরু দান

Shamim Osmanসুরমা টাইমস রিপোর্টঃ নারায়ণগঞ্জের সংসদ সদস্য ও আলোচিত আওয়ামী লীগ নেতা শামীম ওসমান গোপনে সিলেট সফর করেছেন। শনিবার সন্ধ্যায় শতাধিক নেতাকর্মী নিয়ে হযরত শাহজালাল (রহ.) মাজারে আসেন। মাজার জিয়ারত শেষে তিনি হযরত শাহজালাল (রহ.) এর ওরস উপলক্ষে দুইটি গরু দান করেন। শামীম ওসমান সিলেটে আসলেও স্থানীয় আওয়ামী লীগ ও অঙ্গ সংগঠনের নেতাকর্মীরা কিছুই জানেন না।
জানা যায়, হযরত শাহজালাল (রহ.) এর ৬৯৫তম পবিত্র ওরস মোবারক শুরু হচ্ছে সোমবার। ওরস শুরুর আগেই মাজার জিয়ারত করতে শনিবার সন্ধ্যায় দলীয় অনুসারীদের নিয়ে মাজারে আসেন। তিনি মাজার জিয়ারত ও ইবাদত বন্দেগি করে প্রায় দেড় ঘন্টা সময় কাটান। পরে তিনি ওরস উপলক্ষে দুইটি গরু দান করে মাজার ত্যাগ করেন।
এদিকে, আলোচিত আওয়ামী লীগ নেতা শামীম ওসমান সিলেটে অবস্থান করলেও এ ব্যাপারে কিছুই জানেন না স্থানীয় নেতাকর্মীরা। সিলেট আসার আগে বা অবস্থানকালেও শামীম ওসমান স্থানীয় নেতাকর্মীদের সাথে যোগাযোগ করেননি।
শামীমের সিলেট সফর সম্পর্কে মহানগর আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক এটিএম হাসান জেবুলের জানান, শামীম ওসমান সিলেট এসেছেন তা আমি মাজার কর্তৃপক্ষের কাছ থেকে শুনেছি।