দ্বিতীয় বছরে পা দিল সুনামগঞ্জ মিরর

Screenshot_2014-09-12-02-09-21(1)হাটিহাটি পা পা করে দ্বিতীয় বছরে পা দিয়েছে সুনামগঞ্জের প্রথম পূর্ণাঙ্গ অনলাইন পত্রিকা সুনামগঞ্জ মিরর ডটকম। অনলাইন পত্রিকা বর্তমান যুগের প্রধান গণমাধ্যম। সকালে ঘুম থেকে উঠে হোক, কিংবা রাতে ঘুমোতে যাবার আগে, সারাবেলা সবসময় সব খবর প্রতিনিয়তই পাঠকের হাতে তোলে দিচ্ছে দেশ-বিদেশের অনলাইন নিউজপোর্টালগুলো। যখনই ঘটনা ঘটছে, তখনই খবরের জন্য ঝাঁপিয়ে পড়ছেন অনলাইন গণমাধ্যমের কর্মীরা। পকেটের স্মার্টফোনে অথবা বাসার টেবিলে রাখা ডেস্কটপ কম্পিউটারে কেবল ইন্টারনেট সংযোগ থাকলেই যুক্ত হওয়া যাচ্ছে পুরো বিশ্বের সাথে, পাওয়া যাচ্ছে রিয়েলটাইম নিউজ আপডেট।

সুনামগঞ্জের খবরাখবর ইন্টারনেটে তোলে ধরার প্রত্যয় নিয়ে গত ২০১৩ সালের ১২ সেপ্টেম্বর থেকে যাত্রা শুরু করেছিল সুনামগঞ্জ মিরর ডটকম (www.sunamganjmirror.com), বাংলায় যার শ্লোগানে “সুনামগঞ্জের প্রথম ইন্টারনেট সংবাদপত্র”। শুধু কথায় নয়, প্রকৃত অর্থেই এ পত্রিকাটি সুনামগঞ্জের প্রথম পূর্ণাঙ্গ অনলাইন পত্রিকা।
১২ সেপ্টেম্বর ২০১৪, সুনামগঞ্জ মিরর ডটকমের প্রথম বর্ষপূর্তি। পত্রিকাটি পা দিল দ্বিতীয় বছরে। পত্রিকাটির সম্পাদক তাওসিফ মোনাওয়ার বলেন, গত একবছরে নানা বাধা ও প্রতিকূলতা পেরিয়ে সুনামগঞ্জ মিরর ডটকম এ পর্যন্ত এসেছে, যার মূল কৃতিত্ব এর পাঠক ও শুভাকাঙ্ক্ষীদের। সুনামগঞ্জ মিরর টিম প্রত্যাশা করে, শুভাকাঙ্ক্ষীদের শুভকামনা ও সহযোগিতা সবসময়ই অব্যাহত থাকবে এবং সুনামগঞ্জ মিরর আরো অনেকদূর এগিয়ে যাবে। তাওসিফ মোনাওয়ার সবাইকে সুনামগঞ্জ মিররের সাথে থাকার আহ্বান জানান। উল্লেখ্য, প্রতিষ্ঠাবার্ষিকী এবং আসন্ন ঈদুল-আজহা উপলক্ষে আগামী ৩০সেপ্টেম্বর সুনামগঞ্জ মিরর ডটকমে থাকছে বিশেষ আয়োজন। প্রেস বিজ্ঞপ্তি |