চার সেলিব্রেটি কে নিয়ে ‘আজকের অনন্যা’

Ajker ONONNYA (9)সুরমা টাইমস রিপোর্টঃ আমাদের সমাজে একজন নারীর অধিকাংশ সময়ে কোন ব্যক্তি পরিচয় থাকে না। জ্ঞান হওয়ার পর থেকে নারীকে নিষেধের বেড়াজালে বড় হতে হয়। তার প্রতিটি পদক্ষেপ নির্ধারিত হয় অপরের অংগুলি নির্দেশে। আমাদের দেশের নারীরা আত্মনির্ভরশীল নয়, অত্যন্ত আবেপ্রবন, যুক্তিহীন, তার অনুভূতি সহজে আহত হয়, সিদ্ধান্ত নিতে সময় লাগে, মোটেও আত্মবিশ্বাসী নয়, খুব বেশী পরনির্ভর। সময় পাল্টেছে, নারী আর ঘরের কোনে নেই, তারা বেরিয়ে পড়েছে। কাজ করছে অফিস আদালতে, নিজেকে বিলিয়ে দিচ্ছে দেশের তরে। আজকের অনন্যা সেই সকল নারীদের প্ল্যাটফর্ম, যারা নিয়মিত জীবনে বিভিন্ন গুরুত্বপুর্ণ কাজ করেন। বিশেষ করে সংসার, চাকরি, ব্যবসা, সেবামূলক কাজ। কিন্তু এর বাইরেও আরো অনেক কিছু করতে পারেন, করতে চান, পাশাপাশি আছে লুকানো প্রতিভা, যা সময় সুযোগের অভাবে প্রকাশ হয়নি। আমরা সেই সকল নারীদের ইচ্ছা এবং প্রতিভার প্রকাশ ঘটাতেই আজকের অনন্যা অনুষ্ঠান।
আজকের অনন্যার এবারের পর্বটি অনেকটা ব্যাতিক্রম ভাবে সাজানো হয়েছে এতে অতিথি হিসেবে থাকছেন আমাদের টিভি মিডিয়ার চার প্রিয় মুখ-অরুনা বিশ্বাস, পারভীন সুলতানা দিতি, শাহনেওয়াজ কাকলী এবং চয়নিকা চৌধুরী।
তানিয়া আহমেদ এর উপস্থাপনায় ও উষ্ণীষ চক্রবর্তীর প্রযোজনায় অনুষ্ঠানটি আজ শুক্রবার রাত ৮টা ৪০মিনিটে জিটিভিতে প্রচার হবে।