সাহেবের বাজারে সংঘর্ষে যুবক নিহত : আহত অর্ধশত

fightসুরমা টাইমস ডেস্কঃ আধিপত্য বিস্তারকে কেন্দ্র করে সদর উপজেলার সাহেবেরবাজারে দুইপক্ষের সংঘর্ষে এক যুবক নিহত ও অর্ধশত আহত হয়েছেন। নিহত মাসুকুর রহমান স্থানীয় ইয়াংস্টার সমাজকল্যাণ সংস্থার সমাজকল্যাণ সম্পাদক ও দেওয়াইরবহর গ্রামের মৃত আবদুল বারীর ছেলে। শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে স্থানীয় লোকজনের সাথে কৃষক সংগ্রাম পরিষদের নেতাকর্মীদের সংঘর্ষকালে মাসুক নিহত হন বলে জানা গেছে।
স্থানীয় সূত্রে জানা যায়- গত কয়েক মাস ধরে ন্যাশনাল ডেমোক্রেটিক ফ্রন্ট (এনডিএফ) এর আওতাভূক্ত কৃষক সংগ্রাম পরিষদ এলাকায় আধিপত্য বিস্তারের চেষ্টা করে আসছিল। এনিয়ে প্রায় ১০দিন আগে এলাকার লোকজনের সাথে কৃষক সংগ্রাম পরিষদ নেতাকর্মীদের সংঘর্ষের ঘটনা ঘটে। ওইদিন কৃষক সংগ্রাম পরিষদের নেতাকর্মীরা স্থানীয় সাহেবের বাজারে হামলা ও ভাঙচুর চালায় বলে অভিযোগ পাওয়া গেছে।
স্থানীয় সূত্র আরও জানায়- এই হামলার জের ধরে শুক্রবার সকাল সাড়ে ১০টার দিকে আবারও দুইপক্ষ সংঘর্ষে জড়িয়ে পড়ে। সংঘর্ষ চলাকালে ইয়াংস্টার সমাজকল্যান সংস্থার সমাজকল্যান সম্পাদক মাসুকুর রহমান ঘটনাস্থলেই নিহত হন। গুরুতর আহত হন আরও অন্তত অর্ধশত। পরে পুলিশ গিয়ে পরিস্থিতি শান্ত করে। পুলিশ জানায়, পরিস্থিতি নিয়ন্ত্রণে সেখানে অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।