সিলেটে বাংলাদেশ-নেপাল ম্যাচ নিয়ে ডিএফএ’র সংবাদ সম্মেলন

Mohiuddin ahmed Selimসুরমা টাইমস ডেস্কঃ আগামী শুক্রবার সিলেট সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিতব্য বাংলাদেশ জাতীয় ফুটবল দল বনাম নেপাল জাতীয় ফুটবল দলের মধ্যকার ম্যাচ নিয়ে সংবাদ সম্মেলন করেছে ডিস্ট্রিক্ট ফুটবল এসোসিয়েশেন (ডিএফএ), সিলেট। মঙ্গলবার বিকেল ৪টায় নগরীর একটি অভিজাত হোটেলে এই সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়। সংবাদ সম্মেলনে লিখিত বক্তব্য রাখেন ডিএফএ’র সভাপতি মাহিউদ্দিন আহমদ সেলিম।
কাউন্সিলর আজাদুর রহমান আজাদের পরিচালনায় সভাপতির বক্তব্য রাখেন সিলেট জেলা প্রশাসক শহীদুল ইসলাম।
লিখিত বক্তব্যে মাহিউদ্দিন সেলিম বলেন, সিলেটে দীর্ঘদিনের ফুটবল ঐতিহ্য রয়েছে। সে কারণেই সিলেটে আন্তর্জাতিক ফুটবল ম্যাচ আয়োজন প্রাণের দাবি ছিল। অবশেষে সিলেটে প্রথমবারের মতো আন্তর্জাতিক ফুটবল ম্যাচ হতে যাচ্ছে। আগামী শুক্রবার বিকেল ৫টায় সিলেট জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হতে যাচ্ছে বাংলাদেশ বনাম নেপালের ম্যাচটি। সেই ম্যাচে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন অর্থমন্ত্রী আবুল মাল আব্দুল মুহিত।
তিনি বলেন, এই আন্তর্জাতিক ম্যাচ সুসম্পন্নের লক্ষ্যে সিসিক মেয়র আরিফুল হক চৌধুরীকে প্রধান উপদেষ্টা এবং সিলেট জেলা প্রশাসক ও সিলেট জেলা ক্রীড়া সংস্থার সভাপতি শহিদুল ইসলামকে আহবায়ক করে গঠিত আয়োজক কমিটির সদস্যবৃন্দ ইতিমধ্যেই যাবতীয় প্রস্তুতিমূলক পদক্ষেপ গ্রহণ করেছেন।
তিনি আরো বলেন, এই আন্তর্জাতিক ফুটবল ম্যাচের মধ্য দিয়ে স্থানীয় ফুটবল খেলোয়াড়দের মধ্যে উৎসাহ, উদ্দীপনা বেগবান হবে এবং খেলার মান আরো উন্নত হবে বলে আমাদের বিশ্বাস।
সংবাদ সম্মেলনে মাহিউদ্দিন সেলিম বলেন, সিলেট জেলা স্টেডিয়ামের ধারণ ক্ষমতা প্রায় ২৫ হাজার। এবার যাতে সবশ্রেণীর দর্শক মাঠে বসে আন্তর্জাতিক ম্যাচটি দেখতে পারেন, সেজন্য আমরা টিকেটের মূল্য রেখেছি মাত্র ২০ টাকা।
মাহিউদ্দিন সেলিম সিলেটে আন্তর্জাতিক ফুটবল ম্যাচ আয়োজনের সুযোগ করে দেয়ায় বাংলাদেশ ফুটবল ফেডারেশনকে ধন্যবাদ জানিয়ে বলেন, সিলেটে প্রথমবারের অনুষ্ঠিতব্য এই ম্যাচ সুষ্ঠু, সফল করতে সাংবাদিকরা সহযোগিতা করবেন বলে আমরা বিশ্বাস করি।