সুনামগঞ্জ শহরে এক রাতে ২টি মোটরসাইকেল চুরি: ২ জন গ্রেফতার

সুনামগঞ্জ প্রতিনিধি: সুনামগঞ্জ পৌর শহরের হাসননগর আবাসিক এলাকা থেকে একই রাতে একই বাসা থেকে দুটি মোটরসাইকের চুরি হয়েছে। এ ঘটনায় জড়িত থাকার সন্দেহে পুলিশ দুই জনকে গ্রেফতার করেছে।
পুলিশ ও স্থানীয় সূত্রে জানা যায়, পৌর শহরের হাসননগর আবাসিক এলাকার ব্যবসায়ী মোশতাক আহমদ ও আইনজীবি পারভেজ আহমদের বাসায় শনিবার দিবাগত রাতে একদল চুর বাসার তিনটি গ্রিল ও গেইটের তালা ভেঙ্গে বাসায় প্রবেশ করে। বাসায় প্রবেশের পর সবকটি দরজা বাইরে থেকে দড়ি দিয়ে আটকিয়ে দেয় তারা। দড়ি আটকানোর কারনে ঘরের মানুষজন আর বাইরে বের হতে পারেননি। এ সুযোগে বাসায় রাখা একটি পালসার ও একটি ডিসকভার মোটরসাইকলে নিয়ে চুরি করে নিয়ে সংঘবদ্ধ চোরের দল।
এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে রবিবার রাতে শহরের হাসননগরের ময়নার পয়েন্টে এলাকায় থেকে ইকবাল হোসেনের পুত্র নাদিম (২৮) কে আটক গ্রেফতার করে পুলিশ। পরে এলাকার বাসিন্ধারা বশির মিয়ার পুত্র শাহিন(২৪) কে আটক করে পুলিশে সোপর্দ করে। আটককৃত দুইজনই পেশাদার চোর ও মাদকসেবী বলে জানা গেছে।
সদর মডেল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. জানে আলম খাঁন জানান, সংঘবদ্ধ চোরের দলকে গ্রেফতার ও চুরি যাওয়া মোটর সাইকেল উদ্যার করতে পুলিশ চেষ্ঠা চালাচ্ছে।