সুবিদবাজারে ছাত্রলীগ ও ছাত্রদলের পাল্টাপাল্টি হামলা

Hamla Subidbazarসুরমা টাইমস ডেস্কঃ নগরীর সুবিদবাজার এলাকায় ছাত্রলীগ ও ছাত্রদল নেতাকর্মীরা পাল্টাপাল্টি মহড়া দিয়ে মিছিল ও হাতবোমা বিস্ফোরণ করেছে। প্রথমে ছাত্রদলের নাচন ও নাবিল গ্রুপের নেতাকর্মীরা ছাত্রলীগের অফিস ভাংচুর করে। পরে ছাত্রলীগ নেতাকর্মীরা ছাত্রদল নেতা নাবিলের বাসায় পাল্টা হামলা করে। এতে সুবিদবাজার এলাকায় আতংক বিরাজ করছে। শুক্রবার রাত ৭টা থেকে ১১টার মধ্যে এ ঘটনা ঘটে।
জানা যায়, সুবিদবাজারের ইস্টার্ন থাই এ্যালুমিনিয়ামের সামনের আড্ডাস্থলের দখল নেয়াকে কেন্দ্র করে গত কয়েক দিন থেকে মহানগর ছাত্রলীগের যুগ্ম-সম্পাদক আশরাফ সিদ্দিকী ও স্থানীয় ছাত্রলীগ নেতা ইমরান গ্রুপ এবং ছাত্রদল নেতা রেজাউল করিম নাচন ও নাবিল গ্রুপের মধ্যে পাল্টাপল্টি হামলার ঘটনা ঘটছে। এর জের ধরে শুক্রবার রাত ৭টার দিকে ছাত্রদলের নাচন ও নাবিল গ্রুপের নেতাকর্মীরা সুবিদবাজার এলাকায় মোটরসাইকেল মহড়া দিয়ে সুবিদবাজারস্থ ছাত্রলীগের আঞ্চলিক অফিস ভাংচুর করে। এ সময় ছাত্রদল নেতাকর্মীরা কয়েকটি হাতবোমা বিস্ফোরণ ঘটায়।
এর প্রতিবাদে রাত ৮টার দিকে ছাত্রলীগের আশরাফ গ্রুপের নেতাকর্মীরা সুবিদবাজার পয়েন্টে জড়ো হয়ে ছাত্রদলের বিরুদ্ধে মিছিল দিতে থাকে। এক পর্যায়ে তরা রাত ১০টার দিকে মিয়া ফজিলচিস্তস্থ ছাত্রদল নেতা নাবিলের বাসা ভাংচুর করে। ঘটনার সময় কোতোয়ালী থানার একদল পুলিশ ঘটনাস্থলে অবস্থান করলেও তারা নীরব দর্শকের ভূমিকা পালন করে।