সিলেটে রমজানে মাঠে থাকবে পুলিশের বিশেষ দল

SMP Ramadan Breafingসুরমা টাইমস রিপোর্টঃ সিলেট নগরীর আইনশৃঙ্খলা রক্ষায় পবিত্র রমজানে নিয়মিত টহল দলের সাথে আরও দুই শিফটে মাঠে থাকবে পুলিশের বিশেষ দল।চুরি, ছিনতাইরোধসহ অনাকাঙ্খিত যে কোন ঘটনা মোকাবেলায় পুলিশ ২৪ ঘন্টা থাকবে সতর্কাবস্থায়। রবিবার এসএমপি সদর দপ্তরে সাংবাদিক ও ব্যবসায়ীদের সাথে মতবিনিময়কালে সিলেট মহানগর পুলিশ (এসএমপি) কমিশনার মিজানুর রহমান এ তথ্য জানিয়েছেন।
পুলিশ কমিশনার মিজানুর রহমান জানান, রমজান মাস একটি গুরুত্বপূর্ন মাস। এই মাসে পবিত্রতা রক্ষা করা আমাদের সকলের নৈতিক দায়িত্ব। রমজানে আইনশৃঙ্খলা পরিস্থিতি স্বাভাবিক রাখতে পুলিশ সবসময় প্রস্তুত থাকবে। তিনি জানান, নগরীরে আইন-শৃঙ্খলা রক্ষার জন্য পুলিশ দুই শিফটে মাঠে থাকবে। ভোর থেকে বিকেল ৪টা পর্যন্ত প্রথম শিফট এবং বিকেল ৪টা থেকে রাত ১টা পর্যন্ত দ্বিতীয় শিফটে পুলিশ দায়িত্ব পালন করবে। এর বাহিরেও নিয়মিত টহল দল তাদের দায়িত্ব পালন করে যাবে।
পুলিশ কমিশনার বলেন, ব্যবসায়ীদের নিরাপত্তা দিতে সকল ধরনের প্রস্ততি নেয়া হয়েছে। তবে এজন্য ব্যবসায়ীরা পুলিশকে সহযোগিতা করতে হবে। তিনি আরো বলেন, মার্কেটে নিজ উদ্যোগে সিসি ক্যামেরা রাখলে অপরাধীদের সনাক্ত করতে ও ধরতে আর বেগ পেতে হবে না। সহজেই অপরাধীকে ধরা সম্ভব হবে।