নবীগঞ্জে মোবাইল চরির ঘটনায় হামলায় এক স্কুল শিক্ষিকা আহত

নবীগঞ্জ প্রতিনিধিঃ নবীগঞ্জে মোবাইল চুরির ঘটনাকে কেন্দ্র করে স্কুল শিক্ষিকা ফরজুন বেগমকে রাস্তায় একা পেয়ে  ডলি বেগম ও তার সহযোগীরা হামলা করে আহত করেছে। গুরুতর আহত অবস্থায় ঐ শিক্ষিকাকে নবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
জানাযায়,নবীগঞ্জ উপজেলার গজনাইপুর ইউনিয়নের কায়াস্থ গ্রামের জহুর উদ্দিনের কন্যা ইমামগঞ্জ বাজার কিন্ডার গার্টেন স্কুলের প্রধান শিক্ষিকা ফরজুন বেগমের বাড়ী থেকে গত মার্চ মাসে একই গ্রামের আব্দুস সহীদের স্ত্রী ডলি বেগম চুরি কওে নিয়ে যায়। এ নিয়ে স্থানীয়ভাবে মানবাধিকার শালিস বিচারে ডলি বেগম দোষী সাব্যস্থ হওয়ায় এক মাসের মধ্যে মোবাইলের দাম দেওয়ার রায় হয়। কিন্তু নির্ধারিত সময়ের মধ্যে ডলি বেগম মোবাইলের দাম ফেরত না দিয়ে বিভিন্ন অজুহাত দেখাতে থাকে। এরই জের ধরে গত মঙ্গলবার সকালে ফরজুন বেগম তার স্কুলে যাওয়ার পথে রাস্তায় একা পেয়ে ডলি বেগম ও তার সহযোগী জাহির আলী,হারুন মিয়া,আলতাব উদ্দিন গংরা ফয়জুন বেগমকে তার গতিরোধ করে। এ সময় ডলি বেগম লাটি দিয়ে এলোপাতাড়িভাবে আক্রমন করে ফরজুন বেগমকে আহত করে। এ সময় তার সাথে থাকা মোবাইল ফোন ও নগদ টাকা ছিনিয়ে নেয়। আহত অবস্থায় ফরজুন বেগমকে নবীগঞ্জ উপজেরা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়।
হাসপাতালে আহত ফরজুন বেগম জানায়,বিভিন্ন অপরাধের সাথে জড়িত ডলি বেগম চুরি করে নেওয়া আমার মোবাইল ফোনের টাকা না দিয়ে উল্টো আমাকে আক্রমন করেছে। এখন এলাকার প্রভাবশালীদের সহযোগীতায় আমাকে মামলা করে হয়রানীর ভয় দেখাচ্ছে।