ফুটবলারদের সুন্দরী বান্ধবীরা

Footallers Girl Friendsসুরমা টাইমস ডেস্কঃ
নগ্ন রোনাল্ডো
বিখ্যাত ‘ভোগ’ ম্যাগাজিনের প্রচ্ছদের জন্য সম্প্রতি নগ্ন হয়েছেন ক্রিস্টিয়ানো রোনাল্ডো। বান্ধবী ইরিনা শেইখের সঙ্গে তোলা সে ছবি ইতোমধ্যে প্রকাশও হয়েছে। রুশ মডেল শেইখের সঙ্গে রোনোল্ডোর সম্পর্কের শুরু হয় ২০১০ সালে। আর এখনও টিকে আছে তাঁদের ভালোবাসা।
নেইমারের নতুন প্রেম
সুপার মডেলদের প্রতি ফুটবলারদের টান বোধহয় একটু বেশিই থাকে। ব্রাজিলের নেইমারের কথাই ধরুন। রোনাল্ডো এবং মেসির মতো তিনিও এক মডেলের সঙ্গেই থাকেন। সাও পাওলোতে জন্ম নেয়া গাব্রিয়েলা লেন্সির সঙ্গে নেইমারের সম্পর্ক অবশ্য খুব বেশি দিনের নয়।
উদার বালোতেল্লি
গত ইউরো কাপে জার্মানিকে লজ্জায় ফেলা মারিও বালোতেল্লি মেয়েদের ব্যাপারে একটু বেশিই উদার। ইতোমধ্যে বেশ কয়েকবার বান্ধবী বদল করেছেন ২৩ বছর বয়সি এই তারকা। সর্বশেষ ২০১৩ সালে ফ্যান্নি নেগুয়েশার সঙ্গে সম্পর্ক গড়েন তিনি। এই সম্পর্কে দীর্ঘস্থায়ী হবে বলে আশা করছেন অনেকে। তবে বালোতেল্লির উপর ভরসা করা একটু কঠিনই!
শোয়াইনস্টাইগারের বান্ধবী
জার্মান ফুটবলার বাস্তিয়ান শোয়াইনস্টাইগারের বান্ধবী হিসেবেই বেশি পরিচিত সারা ব্রান্ডনার। তবে পেশাগতভাবে তিনি মডেল। ২০০৭ সাল থেকে একসঙ্গেই আছেন এই জুটি।
সাংবাদিক বান্ধবী
স্পেনের ফুটবল তারকা ইকার ক্যাসিয়াসের বান্ধবী সারা কার্বোনেরো পেশায় সাংবাদিক। ছেলেবন্ধুটি যখন মাঠে খেলায় ব্যস্ত থাকেন, তিনি তখন মাঠে থাকেন খেলা ‘কভার’ করতে। মাঝে মাঝে গোলপোস্টের কাছে গিয়ে কাসিয়াসকে ‘একটু বিরক্তও’ করেন তিনি।
সংগীতশিল্পীর ছেলেবন্ধু
সংগীত তারকা হিসেবে বেশ পরিচিত ম্যান্ডি কাপ্রিস্টো। ২৪ বছর বয়সি এই জার্মান গায়িকার সঙ্গে মেসুত ও্যজিলের সম্পর্কের শুরু হয় ২০১৩ সালে।
মেসির সাফল্যের নেপথ্যে
ফুটবল মাঠে লিওনেল মেসির সফলতার পেছনে যে নারীর বিশেষ অবদান রয়েছে, তিনি হলেন আন্তোনেলা রোকুৎসো। মেসির সন্তানের মা তিনি। গত তিন বছর ধরে একসঙ্গে আছেন এই জুটি। রোকুৎসো পেশায় একজন মডেল।
মডেল নার্গি
ইটালির ফুটবলার আলেকসান্দ্রো মাট্রির বান্ধবী ফেডেরিকা নার্গি। ১৯৯০ সালে জন্ম নেয়া এই নারীও পেশায় মডেল।
শাকিরার বন্ধু
কলম্বিয়ান সংগীত শিল্পী শাকিরা অবশ্য নিজের পরিচয়েই গোটা বিশ্বে পরিচিত। একের পর এক সুপার হিট গান দেওয়া এই শিল্পীর সঙ্গে ফুটবলার জেরার্ড পিকের সম্পর্ক চলছে সেই ২০১০ সালে থেকে। এই জুটির একমাত্র সন্তানের নাম মিলান পিকে মেবারক।
গ্যার্কের সঙ্গে খেদিরা
জার্মান টেলিভিশন সঞ্চালিকা এবং ফ্যাশন মডেল লেনা গ্যার্কের সঙ্গে সামি খেদিরার সম্পর্কের শুরু হয় ২০১১ সালে। আগে বার্লিন এবং নিউ ইয়র্ক শহরে বসবাস করলেও এখন খেদিরাকেই বেশি সময় দেন গ্যার্কে, থাকেন তাই মাদ্রিদে।