আওয়ামী লীগ আত্মীয় স্বজন দিয়ে দেশ পরিচালনা করছে: কর্নেল অলি

Colonel Oliলিবারেল ডেমোক্রেটিক পার্টির চেয়ারম্যান ড. কর্নেল অলি আহমদ বীর বিক্রম (অব.) বলেছেন, আওয়ামী লীগ জনগনের প্রতিনিধি নয়, আত্মীয় স্বজন দিয়ে দেশ পরিচালনা করছে। তিনি বলেন, বর্তমান সরকার স্থায়ী হতে পারবে না এই আশঙ্কায় মন্ত্রীদের চেহারায় হতাশা দেখা যায়।’ মন্ত্রীদের মুখে এখন হাসি নেই, সর্বত্রই হতাশার ছাপ । কর্নেল বলেন, বর্তমান সরকার কোনোভাবেই অপহরণ, গুম ও খুনের দায় এড়াতে পারে না। কারণ, মন্ত্রীর জামাই ও মন্ত্রীর ছেলে এ ধরনের অপহরণ ও দুর্নীতির সঙ্গে জড়িত।

তিনি আজ শুক্রবার দুপুরে রাজধানীর ডিপ্লোমা ইঞ্জিনিয়ার্স ইনস্টিটিউট মিলনায়তনে গণতান্ত্রিক মহিলা দলের কেন্দ্রীয় কাউন্সিল অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ কথা বলেন। সরকার জনগণের ভোটের অধিকারে বিশ্বাসী নয় এমন মন্তব্য করে কর্নেল অলি বলেন, ‘উপজেলা নির্বাচনে সরকার ভোট ডাকাতি করেছে। প্রশাসন এতে সহায়তা করেছে। বর্তমান সংবিধান দিয়ে দেশ পরিচালনা করা সম্ভব নয় মন্তব্য করে তিনি বলেন, দেশের রাজনৈতিক অঙ্গনসহ সর্বত্র বিশৃঙ্খলা বিরাজ করছে। দেশের শান্তি ফিরিয়ে আনতে হলে দেশের নিবন্ধিত রাজনৈতিক দলগুলোর সঙ্গে আলোচনা করে দ্রুত নির্বাচন দেয়ার ব্যবস্থা করতে হবে।
গণতান্ত্রিক মহিলা দলের সভাপতি অধ্যাপক কারিমা খাতুনের সভাপতিত্বে অনুষ্ঠানে অন্যান্যের মধ্যে উপস্থিত ছিলেন এলডিপির প্রেসিডিয়াম সদস্য ইঞ্জিনিয়ার কামাল উদ্দিন মোস্তফা, মহাসচিব ড. রেদোয়ান আহমেদ, যুগ্ম মহাসচিব শাহাদত হোসেন সেলিম, ড. জহির, প্রচার সম্পাদক বিল্লাল মিয়াজী, মহানগর সভাপতি এমএম খালেদ সাইফুল্লা, সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার ইকবাল হোসেন তালুকদার, গণতান্ত্রিক যুবদলের সভাপতি তমিজউদ্দীন টিটু প্রমুখ। কাউন্সিলে অধ্যাপক কারিমা খাতুনকে সভাপতি এবং লাকি হোসেনকে সাধারণ সম্পাদক করে ৬১সদস্য বিশিষ্ট নতুন কমিটি গঠন করা হয়। বিজ্ঞপ্তি