বড়লেখায় নানা বাড়ী বেড়াতে আসছেন স্পিকার শিরীন শারমিন চৌধুরী

SPEAKERমৌলভীবাজার প্রতিনিধি,নুরুল ইসলাম শেফুল,১৭ মে: রোববার বড়লেখায় মা খালাকে নিয়ে নানাবাড়ী বেড়াতে আসছেন জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি। নাতনি ও স্পিকারকে বরন করতে ব্যাপক প্রস্তুতি নিচ্ছেন নানা বাড়ীর লোকজন, দলীয় নেতাকর্মী ও জেলা প্রশাসন। বড়লেখায় প্রথমবারের মত জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরীর আগমনে সর্বত্র উৎসাহ উদ্দীপনা বিরাজ করছে।
জানা গেছে, উপজেলার পাখিয়ালা গ্রামের সাবেক বিচারপতি মরহুম সিকন্দর আলীর নাতনি ও মাধ্যমিক শিক্ষা অধিদপ্তরের অবসরপ্রাপ্ত ডিজি নাইয়ার সুলতানার মেয়ে জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি প্রথম বারের মত রোববার মা ও খালা জাতিসংঘের সাবেক দুত আক্তার কিশোয়ার সরওয়ারকে নিয়ে নানা বাড়ী বেড়াতে আসছেন। সিলেট থেকে সড়ক পথে সকাল দশটায় বড়লেখা পৌঁছে প্রধান অতিথি হিসেবে পিসি উচ্চ বিদ্যালয়ের একাডেমিক ভবনের ভিত্তিপ্রস্থর স্থাপন ও কৃতি শিক্ষার্থীদের সংবর্ধনা প্রদান অনুষ্ঠানে যোগদান করবেন। অনুষ্ঠান শেষে স্পিকার উপজেলা সদরের গ্রামতলায় মেজো মামা মরহুম তহিদ মিয়ার বাড়ীতে আত্মীয় স্বজনদের সাথে দেখা সাক্ষাত ও মধ্যাহ্নভোজ করবেন। এরপর পাখিয়ালাস্থ নানা জাস্টিস মরহুম সিকন্দর আলীর বাড়ীতে অবস্থান করবেন। বিকেল পাঁচটায় সড়ক পথে মৌলভীবাজারের উদ্দেশ্যে রওয়ানা দেবেন।
স্পিকারের মামাতো ভাই সুয়েজ আহমদ চমন এসব তথ্য নিশ্চিত করে জানান, সম্পুর্ণ স্থানীয় খাবার দাবারের আয়োজন করা হয়েছে। ফুফুতো বোন স্পিকার ড. শিরীন শারমীন চৌধুরী এমপি এই প্রথম নানা বাড়ীতে আসছেন। তাই তার জন্য বাড়ীর লিচু, আম, কাঠাল ও আনারস দেখে রাখা হয়েছে।