নগরীতে ছাত্রলীগের জাহাঙ্গির গ্রুপের হাতে ছুরিকাহত নিপু গ্রুপের কর্মী

chhatroleage anisসুরমা টাইমস রিপোর্টঃ সিলেট নগরীর টিলাগড় শাপলাবাগে নিজ দলের ক্যাডারদের ছুরিকাঘাতে গুরুতর আহত হয়েছেন ছাত্রলীগের এককর্মী। পূর্বের হামলার প্রতিশোধ নিতে প্রতিপক্ষ গ্রুপের ক্যাডাররা আনিস নামের ওই কর্মীর উপর হামলা চালায়। গুরুতর আহতাবস্থায় আনিসকে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। রাতে তার শরীরে অস্ত্রোপচার হয়েছে বলে জানা গেছে। শনিবার রাত পৌণে ১২টার দিকে পূর্ব শাপলাবাগে এ ঘটনা ঘটে।
খোঁজ নিয়ে জানা যায়- এপ্রিলের মাঝামাঝি সময়ে এমসি কলেজে ছাত্রলীগ কর্মী কাননকে মারধর করে আনিস ও তার সহযোগীরা। এর জের ধরে শনিবার রাতে কানন তার দলবল নিয়ে হামলা চালায় আনিসের উপর। আনিসের মেসের সামনে তাকে একা পেয়ে কাননের সহযোগীরা তাকে উপর্যুপরি ছুরিকাঘাত করে পালিয়ে যায়। পরে স্থানীয় লোকজনরা তাকে উদ্ধার করে ওসমানী হাসপাতালে প্রেরণ করেন।
আহত আনিস জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি হিরণ মাহমুদ নিপুর কর্মী এবং হামলাকারী জেলা ছাত্রলীগের সাবেক সাংগঠনিক সম্পাদক জাহাঙ্গীর আলমের কর্মী বলে জানা গেছে। তবে জাহাঙ্গীর আলম সিলেটভিউ টোয়েন্টিফোর ডটকমকে জানিয়েছেন- হিরণ ও তার মধ্যে কোন গ্রুপিং নেই। তারা একই গ্রুপের হয়ে রাজনীতি করেন। জুনিয়রদের মধ্যে দ্বন্দ্বের জের ধরে এ ঘটনা ঘটেছে।