না.গঞ্জে আইভী’র অনুমতি পেলেননা খালেদা !

Khaleda Ziaসুরমা টাইমস ডেস্কঃ গুম-খুন-অপহরণের প্রতিবাদে আগামী ১৪ মে নারায়ণগঞ্জে বিএনপিকে সমাবেশের অনুমতি দেননি সিটি মেয়র সেলিনা হায়াৎ আইভী। এই সমাবেশে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার ভাষণ দেয়ার কথা ছিল।সিটি মেয়র বিএনপির অবেদন ফিরিয়ে দিয়ে বলেছেন, আইন-শৃঙ্খলা পরিস্থিতির অবনতির আশংকায় এই অনুমতি দেয়া যাচ্ছে না।তিনি বলেন,রাস্তার পাশে হাসপাতাল থাকায় বিএনপিকে নিতাইগঞ্জে জনসভার অনুমতি দেয়া যাচ্ছে না।
এর আগে সিটি করপোরেশনের অনুমতি চেয়ে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের কাছে অনুমতি প্রার্থনা করে জেলা বিএনপি।বুধবার বিকালে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের মেয়র সেলিনা হায়াৎ আইভীর সঙ্গে দেখা করে এ বিষয়ে আবেদনপত্র দিয়েছেন জেলা বিএনপির সভাপতি ও কেন্দ্রীয় কমিটির সহ আইন বিষয়ক সম্পাদক অ্যাডভোকেট তৈমুর আলম খন্দকার।
তৈমুর আলম খন্দকার বলেন, আগামী ১৪ মে গুম-খুন-অপহরণের বিরুদ্ধে নারায়ণগঞ্জ সিটি করপোরেশনের সামনের সড়কে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার জনসভার জন্য অনুমতি চাওয়া হয়েছে। এ বিষয়ে এখনো সিটি মেয়র কিছু বলেননি।
এর আগে বুধবার দুপুরে নয়াপল্টনে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে এক সংবাদ সম্মেলনে বিএনপির ভারপ্রাপ্ত মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর বলেছিলেন, গুম-খুন-অপহরণের বিরুদ্ধে বিএনপি শিগগিরই নতুন কর্মসূচি ঘোষণা করবে। বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াসহ কেন্দ্রীয় নেতাদের নারায়ণগঞ্জে যাওয়ার বিষয়েও শিগগিরই ঘোষণা দেওয়া হবে।